বৃহস্পতিবার , ১০ মে ২০১৮

অনলাইন ডেস্ক

স্পেন ছেড়ে ফ্রান্সে আস্তানা গেড়েছেন এক বছরও হয়নি। রিয়ালের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টার থেকে বিদায় নিতে হলেও পিএসজি’তে প্রথম মরশুম কাটিয়েছেন সাফল্যের সঙ্গে।  ইতিমধ্যেই লা লিগার আঙিনায় ফেরার জন্য মরিয়া হয়ে উঠেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।

মঙ্গলবার রাতে গ্যালারিতে বসে পিএসজি’র ফরাসি কাপ চ্যাম্পিয়ন হওয়ার সাক্ষি থেকেছেন নেইমার। চোটের জন্য ফেব্রুয়ারির শেষ সপ্তাহ থেকে মাঠের বাইরে থাকলেও সতীর্থদের উৎসাহিত করতে প্যারিসে ফিরেছেন তিনি। দলের সঙ্গে ফিটনেস ট্রেনিং শুরু করেলও বল পায়ে মাঠে নামেননি এখনও।

স্পেনে ফিরতে চাইলেও বার্সায় নয়, নেইমারের ইচ্ছা পূরণ করতে পারে রিয়াল মাদ্রিদ। স্পেনের রাজধানী শহরের বহুপ্রচলিত সংবাদমাধ্যমের খবর অনুযায়ী নেইমারকে দলে নিতে আগ্রহী রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ।

জানাগেছে, এক দশক আগেই টিনএজার নেইমারকে দলে নিতে চেয়েছিলেন তিনি। সেবার ৬০ হাজার ইউরোর বেশি খরচ করতে রাজি না হওয়ায় হাতছাড়া হয় ব্রাজিলিয়ান তারকা। পরে বার্সা ও পিএসজিকে লিগ চ্যাম্পিয়ন করার পর টনক নড়ে পেরেজের।

তবে নেইমারকে দলে নিতে হলে প্রভূত অর্থ ব্যয় করতে হবে রিয়ালকে। গত মৌসুমে ২০০ মিলিয়ন পাউন্ডে নেইমারকে দলে নেওয়া পিএসজিকে ব্রাজিলিয়ান তারকাকে বিক্রি করার জন্য ২২৮ মিলিয়ন পাউন্ড দাম হেঁকেছে। সুতরাং রিয়ালকে রেকর্ড পরিমাণ অর্থের বিনিময়ে নেইমারকে দলে নিতে হবে। এদিকে নেইমারকে মাদ্রিদে আনতে রিয়াল বিক্রি করে দিতে চাইছে গ্যারেথ বেলকে। বেল আগামী মরশুমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড অথবা টটেনহ্যামে যোগ দিতে পারেন। 

 খেলাধূলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ