শনিবার , ১২ মে ২০১৮

মোঃ সালমান হোসাইন:
নাটোর জেলা সংবাদদাতাঃ নাটোরের গুরুদাসপুরে মাদক সংরক্ষণ ও প্রকাশ্যে সেবনের দায়ে ২৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
শুক্রবার (১১ মে) দিনগত রাতে র্যাব-৫ এর পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এর আগে বিকেল সাড়ে ৪টা থেকে রাত সাড়ে ১১ পর্যন্ত উপজেলার খামার পাথুরিয়া এলাকায় অভিযান চালিয়ে এক হাজার লিটার চোলাই মদসহ তাদের আটক করে র্যাব-৫ এর একটি দল।
পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ করা হলে বিচারক ২৫ জনের মধ্যে দুইজনকে এক বছর, একজনকে ছয় মাস, দুইজনকে তিন মাস, একজনকে দুই মাস, ১১ জনকে এক মাস, সাত জনকে ১৫ দিন ও একজনকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।
কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- খামার পাথুরিয়া (আদিবাসী পাড়ার বাসিন্দা মনিরুজ্জামান (২৮), সীমান্ত শিং (৩৫), ডুবার পাড়ার জাহিদুল ইসলাম (২৫), খামার পাথুরিয়ার সম্ভু (৪৬), হরিপদ শিং (৪৫), চাঁচকৈড় খলিফা পাড়ার সানোয়ার (২০), মোস্তফা (২৭), সদর উপজেলার দত্তপাড়ার জোবোয়ের হোসের (২১), গুরুদাসপুর উপজেলার চন্দ্রপুর গ্রামের রমেশ পাহাড়ী (৩৮), রশিদ পুর (মকিমপুর) গ্রামের আলমগীর (৬০), বড়াইগ্রামের বিষ্ণপুর গ্রামের বাহাজ (৪৫), মিস্ত্রিপাড়ার লিটন কুমার সূত্রধর (১৯), গুরুদাসপুরের গোপিনাথপুর গ্রামের আব্দুল বারেক (২১), চাঁচকৈড় (খলিফাপাড়া) গ্রামের আবু সাঈদ (২৩), বিষ্ণপুর গ্রামের আলাউদ্দিন শেখ (৬৫), কুমারখালীর রওশন (১৯), বড়াইগ্রামের আগ্রান গ্রামের জাফর আলী (৩০), উপন শহরের রতন (৪০),লক্ষীকোল গ্রামের এজাজুল হক (৪৭), আগ্রান (পূর্বপাড়া) আল মামুন (২২), মাসুদ (১৯), মৌখড়া গ্রামের রাশেদুল (২৭), জোয়ারে মিস্ত্রিপাড়ার রুপ কুমার সূত্রধর (২৫), ও গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় এলাকার মাহাবুদ্দিন (২২) ও মাসুদ শাহা (৩৫)।
র্যাব-৫ এর নাটোর ক্যাম্পের (ভারপ্রাপ্ত) কোম্পানি কমান্ডার এএসপি মো. আজমল হোসেন ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট গণপতি রায়ের যৌথ নেতৃত্বে র্যাবের একটি দল অভিযান চালিয়ে মাদক বেচা ও প্রকাশ্যে সেবনের দায়ে তাদের আটক করে।
পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ