শনিবার , ১২ মে ২০১৮

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বলদীঘাট জেএম সরকার উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ নির্বাচন গোপন রাখার অভিযোগ উঠেছে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.সিরাজুল হকের বিরুদ্ধে।
জানা যায়, গত ৭ এপ্রিল (সোমবার) উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বাক্ষরিত একটি পু:নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়। এখানে ১০ মে (বৃহস্পতিবার) থেকে ১৩ মে (রবিবার) পর্যন্ত মনোনয়ন পত্র বিতরণ, ১৪ মে (সোমবার) যাচাই বাচাই, ১৬ (মে) বুধবার মনোনয়ন প্রত্যাহার ও  ২৯ মে (মঙ্গলবার) নির্বাচনের সময় নির্ধারন করা হয়েছে। 
বিদ্যালয়ের সভাপতি প্রার্থী ও দাতা সদস্য মো.কামরুল হাসান মন্ডলসহ একাধিক প্রার্থীও অভিভাবক বৃন্দ অভিযোগ করে জানান, কিন্তু তফসিল ঘোষণার পর থেকে ১২ মে (শনিবার) পর্যন্ত নির্বাচনের কোন বিষয়ে কাউকে কিছু জানায়নি বিদ্যালয়ের প্রধান শিক্ষক। প্রার্থীরা শিক্ষা অফিস থেকে নির্বাচনের কথা জানতে পেরে বিদ্যালয়ে মনোনয়ন কিনতে গেলে প্রধান শিক্ষক নির্বাচনের কথা অস্বীকার করেন। 
প্রধান শিক্ষক মো.সিরাজুল হক বলেন, ‘নির্বাচন হবে না’ ‘‘কাওরাইদ ইউপি চেয়ারম্যান রফিক সাহেবের সাথে কথা চলছে ওনার অফিসে বসে কমিটি করে ফেলবো’’
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.সাইফুল ইসলাম বলেন, নির্বাচন গোপন রাখার বিষয়ে মৌখিক অভিযোগ পাওয়া গেছে। তবে তফসিল ঘোষণা হয়েছে নির্বাচন হবে। আর যদি না হয় পকেট কমিটিকে গ্রহণ করা হবে না।
উল্লেখ্য গত মার্চ মাসের ২৫ তারিখ নির্বাচনের ১ম তফসিল ঘোষণা হয়েছিল, কিন্তু আওয়ামীলীগের দুগ্রুপের কোন্দলের কারণেই ঠুনকো অজুহাতে নির্বাচন স্থগিত করা হয়েছিল।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ