শুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪

যে কারণে রোহিতের এই ছবি ভাইরাল

  শনিবার , ১৯ মে ২০১৮

অনলাইন ডেস্ক:

চলতি আইপিএলে মোটেই ফর্মে নেই মুম্বাই ইন্ডিয়ান্স। সমর্থকদের প্রত্যাশা পূরণ করতে পারছে না দলটি। তবে দলের নিয়ম-শৃঙ্খলার ব্যাপারে কোনোরকমের ছাড় দিতে নারাজ ফ্র্যাঞ্চাইজির মালিকরা। অধিনায়ক হোক আর সাধারণ ক্রিকেটার, নিয়ম সবার জন্যই প্রযোজ্য। যে কারণে জিম সেশন মিস করে পার পেলেন না মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা।

মুম্বাই ইন্ডিয়ান্সে এবার অভিনব শাস্তির নিয়ম চালু করেছেন ফ্র্যাঞ্চাইজির মালিকরা। অবশ্য পুরো ব্যাপরাটাই মজার মোড়কে। আর তারই জের ধরে জিম সেশন মিস করার জন্য মজার এক পোশাক পড়তে হলো ক্যাপ্টেন রোহিত শর্মাকে।

ছবিতে দেখা যায়, হার্দিক ও ক্রুনাল পাণ্ডিয়া হিটম্যানের দুই পাশে তাকে ঘিরে মজা উপভোগ করছেন। রোহিত হাত দিয়ে নিজের মুখ আড়াল করেছেন লজ্জায়। সেই ছবি আবার রোহিতের স্ত্রী রিতিকা স্বয়ং নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে শেয়ার করে ট্রল করেন। ক্যাপশনে লেখেন, 'ওহ! তোমাকে বেশ কিউট লাগছে!' তবে কেন রোহিত 'লেট লতিফ' হয়ে গেলেন সে ব্যাপারে পরিস্কার করে কিছু বলেননি তিনি।

এর আগে এমন মজাদার শাস্তি পেয়েছিলেন ঈশান কিষাণ ও অনুকূল রায়ও। টিম মিটিংয়ে এবং বাস ধরতে দেরিতে এসেছিলেন দুই ক্রিকেটার। তারপর মজার পোশাক পড়ে যাত্রা করতে হয়েছিল দুই ক্রিকেটারকে। 

 ক্রীড়াঙ্গন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ