রবিবার , ২৭ মে ২০১৮

ক্যাপ্টেন খান ছবির শুটিং করতে বাংলাদেশে এসেছেন কলকাতার অভিনেত্রী পায়েল মুখার্জি। বুবলীর সাথে সমান্তরাল একটি চরিত্রে কাজ করবেন পায়েল। শুক্রবার রাতে ঢাকায় এসে সকালের ফ্লাইটে কক্সবাজার পৌঁছান পায়েল। সারাদিন হোটেল-মিটিং করে দিন কাটান। নিয়েছেন শুটিং এর প্রস্তুতি।
আজ সকাল থেকেই কক্সবাজারের দৃষ্টিনন্দন এলাকায় ছবিটির শুটিং শুরু হয়েছে। শুটিংয়ে অংশ নেওয়ার আগে কথা হয় কালের কণ্ঠের সাথে। তিনি বলেন, কলকাতায় আমি পাঁচটি ছবিতে কাজ করেছি। যেগুলো সেখানকার সমালোচকদের প্রশংসাও পেয়েছে। তবে ক্যাপ্টেন খান আমার লাইফের একটা টার্নিং জার্নি। কেননা এখানে রয়েছে সুপারস্টার শাকিব খান। তিনি দুই বাংলায় ফোকাসড। যদিও ছবিটিতে তার দিকেই সব আলো থাকবে তারপরেও কিছুটা আলো তো আমরা পাবো।
পায়েল বলেন, ছবিতে আমার একক ও পার্টি গান রয়েছে। শাকিবের সাথে রোমান্সের অংশ রয়েছে। বলা যায় একটা বড় জার্নি রয়েছে ক্যাপ্টেন খানে। বেশ ভালো একটা প্রজেক্ট। আমাদের জন্য শুভ কামনা রাখবেন।
পায়েল আগামী ১০ তারিখ পর্যন্ত শুটিং করবেন ক্যাপ্টেন খানের। এরপর কলকাতায় চলে চলে যাবেন। ফিরবেন বাংলাদেশে আসবো ২০ তারিখে। শুরু করবেন বয়ফ্রেন্ড ছবির শুটিং। যেখানে তাঁর বিপরীতে রয়েছেন তাসকিন।

 বিনোদন থেকে আরোও সংবাদ

আর্কাইভ