মঙ্গলবার , ২৯ মে ২০১৮

উত্তর আমেরিকায় বসবাসরত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত এলামনাই এসোসিয়েশনের নির্বাচন সম্প্রতি আমেরিকার নিউ ইয়র্ক শহরে অনুষ্ঠিত হয়েছে।বিপুল উৎসাহ এবং উৎসব মুখর পরিবেশে অত্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন অব নর্থ আমেরিকার (বামনা) আমন্ত্রিত নেতৃবৃন্দের উপস্থিতিতে নির্বাচন কমিশনের চেয়ারম্যান ডা. খন্দকার মাসুদ রহমান নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এই প্রথম প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সরাসরি অংশগ্রহণে অত্যন্ত শান্তিপূর্ণ এবং নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে ১১ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচিত হয়। 

এই নির্বাচনে প্রেসিডেন্ট পদে ডাঃ এ এফ এম জিয়াউল হক (ফিরোজ), ভাইস প্রেসিডেন্ট ডাঃ শাহ আলম রনি, জেনারেল সেক্রেটারি ডাঃ শাহ নাজমুল আলম, অর্গানাইজিং সেক্রেটারি ডাঃ শাহেদ হাসনায়েন (বকুল), ফাইন্যান্স সেক্রেটারি ডাঃ রওশন আরা আক্তার (স্বপ্না), অফিস কমিউনিকেশন এবং ইয়ং ফিজিশিয়ান সেক্রেটারি ডাঃ আনোয়ার হোসেন, সায়েন্টিফিক পাবলিকেশন কালচারাল এবং পাবলিক রিলেশন সেক্রেটারি ডাঃ হামীম ইবনে কাওছার নির্বাচিত হন।
এক্সিকিউটিভ মেম্বার হিসেবে নির্বাচিত হন ডাঃ রবিউল ইসলাম, ডাঃ আনন্দ কুমার মালো, ডাঃ মোঃ পারভেজ এবং ডাঃ হাফসা সিদ্দিকা ইমাম। 
গঠনতন্ত্র অনুসারে নবনির্বাচিত এই কমিটি আগামী দুই বছরের মেয়াদে দায়িত্ব পালন করবেন।

 পাঁচমিশালি থেকে আরোও সংবাদ

আর্কাইভ