রবিবার , ০৩ জুন e ২০১৮

শরীয়তপুরে ট্রাক খাদে পড়ে নিহত ৩

  রবিবার , ০৩ জুন e ২০১৮

শরীয়তপুরের আটংয়ে একটি ধানবাহী ট্রাক খাদে পড়ে তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। গতকাল শনিবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের নাম রহমত আলী গাজী, নাইমুল ইসলাম ও ইদ্রিস আলী।
ফায়ার সার্ভিস ও ট্রাকে থাকা অন্য শ্রমিকদের সঙ্গে কথা বলে জানা যায়, ধানবোঝাই ট্রাকটিতে ১২ জন কৃষি শ্রমিক ছিলেন। তাদের সবার বাড়ি সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাকবসিয়া গ্রামে। শরীয়তপুর নড়িয়া উপজেলার আচূড়া গ্রামে ধান কাটা শেষে নিজেদের ভাগের ধান নিয়ে তারা সাতক্ষীরায় ফিরে যাচ্ছিলেন।
শনিবার রাত পৌন ১১টার দিকে আচূড়া থেকে ট্রাকটি রওনা দেয়। কিন্তু ভাঙাচোরা রাস্তা দিয়ে এক কিলোমিটার যেতেই ট্রাকটি রাস্তার পাশে খাদের পানিতে পড়ে উল্টে যায়।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় তিনজনের লাশ উদ্ধার করেন। এ ছাড়া ৯ জনকে জীবিত উদ্ধার করা হয়। এদের মধ্যে আহত অবস্থায় পাঁচজনকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।
আহতরা হলেন সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার কাকবসিয়া গ্রামের আব্দুল হামেদ (৩০), মহসিন (৪০), ইসমাইল (৪০), রবিউল গাজী (১৮) ও আব্দুল মালেক (২০)। এদের মধ্যে মহসিন ও ইসমাইলের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
শরীয়তপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক আরেফিন নোমান বলেন, ট্রাক দুর্ঘটনায় আহত পাঁচজনকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে মহসিন ও ইসমাইলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।
আহত কৃষি শ্রমিক রবিউল গাজী বলেন, আমরা ১২ জন ট্রাকে ছিলাম। এদের মধ্যে রহমত আলী, নাইমুল ও ইদ্রিস মারা গেছেন। শরীয়তপুর ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক নিয়াজ আহমেদ বলেন, ট্রাকের নিচে তিনজন শ্রমিক চাপা পড়ে মারা গেছেন।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ