বুধবার , ১৩ জুন e ২০১৮

এদেশে একাধিক প্লাটফর্মে নানা ফর্মেটে মিউজিক্যাল অনুষ্ঠান প্রচার হয়। এই ধারার অনুষ্ঠানে রিয়েলিটি প্রোগ্রামও আছে অনেক। কিন্তু দেশের সাধারণ মানুষের ভেতরে যাদের গানের বারুদ প্রতিভা রয়েছে তাদেরকে একটি স্যাটেলাইট চ্যানেলে তুলে ধরার যে অনবদ্য কাজটি করে যাচ্ছেন মুন্নী সাহা, তা সত্যিই প্রশংসার দাবি রাখে।
দীর্ঘ ৮ বছর ধরে এটিএন নিউজে প্রচার হচ্ছে এই ব্যতিক্রমী ঘারানার অনুষ্ঠান ‘আনসাং স্টারস’। গত ৮ বছর দুই ঈদেই এই আনসাং স্টারস প্রচার হচ্ছে এটিএন নিউজে। এবারের আনসাং স্টারস-এর তারকা মিউজিশিয়ান হিসেবে অংশ নিয়েছেন পিন্টু ঘোষ। এবারের আনসাং স্টারস-এর সিজনের নাম ‘বাজাও’।
বাজাও-এর ধারণা কোত্থেকে এলো এ প্রসঙ্গে একটি স্ট্যাটাসে এই অনুষ্ঠানের আবিষ্কারক মুন্নী সাহা বলেন, ‘৬/৭ মাস আগে এক বিয়ে বাড়িতে আনসার ভাইকে দেখি। কি কষ্ট করে ব্যাগপাইপে ফুঁ দিচ্ছেন, অথচ তার সঙ্গীরা তাকে ঠেলে, ধাক্কা দিয়ে পিছিয়ে দিচ্ছিল। একটু যখন জিরিয়ে নিচ্ছিলেন, আমার মোবাইলে একটা ছবি তুলতে কাছে যাই। তার সে যে কী আনন্দ! টিভিতে দেখাবো কি-না, জানতে চান। এই বুড়ো মানুষটার চোখের দিকে চেয়ে ঈশ্বরের কাছে বলেছি, পঞ্চাশ বছর বাঁশিতে ফুঁ দেওয়া এই আত্মার চাওয়াটা যেন পূর্ণ হয়! এমন অনেকের আকস্মিক স্বপ্নপূরণ করে বিষ্ময়ভরা চোখে দেশের বিভিন্নপ্রান্তের প্রকৃত মেধাবীদের নিয়ে অনুষ্ঠান করছে টিভি স্লটের সবচেয়ে দামি সময় অর্থাত্ ঈদ মৌসুমে।

এবারের ঈদেও থাকছে এই মেধাবী মিউজিশিয়ানদের অংশগ্রহণে সহজিয়া মানুষদের অনবদ্য চমক।’ এবারের ‘বাজাও’ অনুষ্ঠানে অংশ নিয়েছেন ২২ জন মিউজিশিয়ান। অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের দিন থেকে ৬ দিন রাত ৯টা থেকে ১১টা এটিএন নিউজে।

 বিনোদন থেকে আরোও সংবাদ

আর্কাইভ