শনিবার , ২৩ জুন e ২০১৮

বরগুনায় নারী ঘটিত কারনে নিহত ১

  শনিবার , ২৩ জুন e ২০১৮

বরগুনা প্রতিনিধিঃ বরগুনা জেলার তালতলীতে নারী ঘটিত ঘটনাকে কেন্দ্র করে ১জন নিহত হয়েছে।শনিবার বিকেলে উপজেলার গাবতলী গ্রামে এঘটনা ঘটে।
জানা গেছে,উপজেলার গাবতলী গ্রামের নিজাম ফকিরের পুত্র হিরন ফকির শুক্রবার বিকেলে পার্শ্ববর্তী শাহিন (১৫) নামের এক কিশোরকে নারী ঘটিত অপরাধের অজুহাতে মারধর করে।খবর পেয়ে ঢাকায় থাকা শাহিনের বাবা খালেক মৃধা (৩৫) শ্রমিকের কাজ ছেড়ে শনিবার সকালে বাড়ী এসে হিরনের কাছে তার ছেলেকে মারধরের কারন জানতে চায়।এতে হিরন আরও ক্ষিপ্ত হয়ে দলবল নিয়ে খালেক মৃধাকে বেধড়ক মারধর করে।এ সময় ঘটনাস্থলেই খালেক অজ্ঞান হয়ে ঢলে পড়ে। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে পার্শ¦বর্তী বগীরহাট ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার খালেক মৃধাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনাকে ধামা চাপা দেয়ার জন্য হিরন ফকির (১৮) ও তার বাবা নিজাম ফকির(৫৫), মা খাদিজা বেগম(৪৫) এবং হাবিব ফকির (৬০) ও খলিল ফকির (৩৫) ঘটনার পরপরই গিয়ে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি হন।
এদিকে,খালেক মৃধার নিহতের খবরে বরগুনা থানা পুলিশ হিরন ফকির ও তার বাবা মাসহ হাসপাতালে থাকা ৫ জনকেই আটক করেছে।
তালতলী থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় হত্যাকাণ্ডের কথা স্বীকার করে বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।ঘটনার সাথে জড়িত সন্দেহে ৫ জনকে বরগুনা থেকে গ্রেফতার করা হয়েছে।ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে।


 রাজনীতি থেকে আরোও সংবাদ

আর্কাইভ