সোমবার , ২৫ জুন e ২০১৮

গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধায় রোববার রাতে পৃথক দুটি শিশু ধর্ষনের ঘটনা ঘটেছে। ধর্ষিত শিশু দুজনকে গুরুতর অসুস্থ অবস্থায় গাইবান্ধা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ২ ধর্ষককে গ্রেফতার করেছে। 
পুলিশ ও ধর্ষিতার স্বজনরা জানায় ,গাইবান্ধার ফুলছড়ি উপজেলার মধ্য কঞ্চিপাড়া গ্রামের আজাদ মিয়ার ২য় শ্রেনীর শিশু কন্যাকে রোববার সন্ধায় তার প্রতিবেশি যুবক নয়ন মিয়া টাকার লোভ দেখিয়ে বাড়ির পাশ্বের ঝোপে নিয়ে ধর্ষন করে। পরে ধর্ষিতার চিৎকারে তার বাবা মা ও প্রতিবেশিরা এসে উদ্ধার করে গাইবান্ধা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। অপরদিকে গাইবান্ধার সাঘাটা উপজেলার বাশহাটা গ্রামে রোববার রাত ৮ টার দিকে ওই এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে ৪র্থ শ্রেনীতে পড়–য়া স্কুলছাত্রী তার বাড়ির পাশে নানার বাড়িতে যাওয়ার সময় রাস্তার মধ্যে ওৎ পেতে থাকা শাকিল মিয়া ও ফারুক মিয়া নামের দুই বখাটে মেয়েটির মুখ চেপে ধরে পাট ক্ষেতে নিয়ে ধর্ষন করে। 
পরে ধর্ষিতার চিৎকার দিলে বখাটে শাকিল ও ফারুক  পালিয়ে যেতে থাকলে এলাকার লোকজন তাদের ধরে পুলিশের হাতে তুলে দেয়। এ ব্যাপারে পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়েছে এবং বাকি আসামীকে ধরতে পুলিশী অভিযান চলছে বলে জানিয়েছেন গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল ফারুক।

 ক্রাইম নিউজ থেকে আরোও সংবাদ

আর্কাইভ