সোমবার , ২৫ জুন e ২০১৮


আমি নিককে ভালভাবে চেনার সুযোগই পাইনি…।’  নিকের সঙ্গে ডিনার শেষে এমন মন্তব্য করেছেন প্রিয়াঙ্কা মা মধু চোপড়া।
কয়েকদিনের জন্য প্রিয়াঙ্কার সঙ্গে মুম্বাই এসেছেন মার্কিন পপ তারকা নিক। নিকের সঙ্গে ডিনারে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন মা মধু চোপড়াও। ডিনার থেকে ফেরার সময় ক্যামেরা ঘিরে ধরে দু’জনকে। স্বাভাবিকভাবেই মা’য়ের কাছে জিজ্ঞাসা করা হয় প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক নিয়ে।
তার উত্তর তিনি বলেন, ‘আমরা শুধু ডিনারে গিয়েছিলাম। নিক সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু আমাদের গ্রুপ ছিল অনেক বড়। ওখানে প্রায় ১০ জন ছিলেন। আমি নিককে ভালভাবে চেনার সুযোগই পাইনি। 
তবে ক্যামেরায় ধরা পড়েছে প্রিয়াঙ্কাকে আগলে রাখছে নিক। এমনকী প্রিয়াঙ্কার কোমরে হাত দিয়ে তাকে আড়াল করতেও দেখা গিয়েছে নিককে। ওই ভিড়ের মধ্যে নিক ও প্রিয়াঙ্কাকে একবার হাত ধরতেও দেখা গিয়েছিল। এই মাসের গোড়ার দিকে নিউ জার্সির অ্যাটলান্টিস সিটিতে এক আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন নিক। সেখানে নিকের সঙ্গে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে সমগ্র জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। তাদের মধ্যে কথাও হয়। নিকের দাদা কেভিন জোনাস প্রিয়াঙ্কাকে ‘অসাধারণ’ বলে মন্তব্য করেছেন।
এদিকে, বলিউড হলিউড পেরিয়ে এবার বাংলায় নিজের ছাপ ফেলতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কবিগুরু জীবনের প্রথম প্রেম নিয়ে তৈরি হচ্ছে ছবি ‘নলিনী’। ছবিটি বাংলা ও মারাঠি ভাষায় মুক্তি পাবে। আর এই ছবিরই প্রযোজনা করবেন প্রিয়াঙ্কা চোপড়া।

 বিনোদন থেকে আরোও সংবাদ

আর্কাইভ