বুধবার , ০৪ July ২০১৮

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধী :
চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মৃত শ্রমিকদের পরিবারবর্গের মাঝে নগদ অর্থ প্রদান ও প্রথমা কন্যার বিবাহের জন্য বরাদ্দকৃত অর্থ প্রদান করা হয়েছে । মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শ্রমিক ইউনিয়নের সম্মেলন কক্ষে নগদ অর্থ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরি ও কার্ভাড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন,চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম।  বিশেষ অতিথি ছিলেন  বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক ছাত্র নেতা সামিউল হক লিটন।
এসময় উপস্থিত ছিলেন,সদর মডেল থানার ওসি মুনজুর রহমান,ট্রাফিক ইন্সপেক্টর জাহিদুল ইসলাম,সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি এফ কে লুৎফর রহমান,
জেলা ট্রাক ও ট্যাংকলরি কার্ভাড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ আনোয়ারুল  ইসলাম আনার,সিনিয়র সভাপতি গোলাম আজম, শিবগঞ্জ শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম কিবরিয়া সহ শ্রমিক ইউনিয়নের অন্যান্য সদস্যরা।  অনুষ্ঠানে মোট ৫ জন মৃত শ্রমিক সদস্যের প্রত্যকে ১ লাখ ২০ হাজার টাকা এবং ২ জন কন্যাদানে ৫০ হাজার টাকা করে মোট ৭ লাখ টাকা এককালীন অনুদান প্রদান করা হয়।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ