সোমবার , ২৩ July ২০১৮

বেনাপোল প্রতিনিধি:-
যশোরের শার্শা উপজেলা মুক্তি বাহিনী কমান্ডার-সাবেক এ্যাডিশন্যাল এ আইজিপি আব্দুল মাবুদ বলেছেন, শিক্ষা স্বাস্থ্য কৃষি যোগাযোগ, ক্রিড়া গামেন্টস,সহ সর্ব ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। ডিজিটাল দেশে রুপ নিয়েছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ আজ বর্হিবিশ্বের কাছে রোল মডেলে পরিণত হয়েছে। এর ধারা বাহিকতা ধরে রাখতে হলে নৌকার প্রার্থীকে জয়ী করে শেখ হাসিনা সরকার প্রতিষ্ঠা করতে হবে।  বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার বার্তা নিয়ে গণমত সৃষ্টিতে শার্শার বালুন্ডা, গোগা বারপোতা পুটখালি এলাকায় গণসংযোগ কালে পথসভায় তিনি একথা বলেন। পুটখালি হাইস্কুল মাঠে বিশাল জনসভায় বক্তব্য রাখেন তিনি। 
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান মিন্নু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম, যুগ্ন সম্পাদক সাবেক চেয়ারম্যান আবুল হোসেন বাবুলু, যুব ও ক্রিড়া সম্পাদক সাবেক চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সুভাষ কুমার চক্রবর্তী, মহিলা সম্পাদিকা আমেনা বেগম, বাহাদুরপুর সাবেক চেয়ারম্যান আলীম রেজা বাপ্পি, যুবলীগ নেতা মনিরুজামান সোনা, আজিজুর রহমান, রেজাউল ইসলাম রেজা নাসিম রেজা পিন্টু, মফিজুর রহমান ঘেনা, মহাসিন আলী, এ আইজিপি কন্যা সানজিদা আক্তার ঔশি, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম বাদল, মশিয়ার রহমান তোতা হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মি র‌্যালিতে অংশগ্রহন করেন। বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধা, শিক্ষক, জন প্রতিনিধি, ইমাম ও সুধীবৃন্দের সাথে মতবিনিময় করেন তিনি।   
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিান তৃণমূলের সাথে মতবিনিময় কালে বলেছেন -কোন অবস্থাতেই দলের মধ্যে বিভাজন সৃষ্টি করা যাবেনা। ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে কাজ করতে হবে। তার বার্তা পৌছাতেই কাজ করছেন বলে জানান তিনি। সভা শেষে তিনি মরহুম গোলাম রসুল ও  মোজাম্মেল হকের কবর জিয়ারত করেন। 

 বিশেষ খবর থেকে আরোও সংবাদ

আর্কাইভ