রবিবার , ২৯ July ২০১৮

শেরপুর প্রতিনিধি:
শেরপুরে বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল ডিগ্রি কলেজের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির নবীন ছাত্র-ছাত্রীদের বরণ করে নিতে ফুলেল বরণ ,আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ নবীন বরণ অনুষ্ঠিত হয়। 
শনিবার (২৮ জুলাই) সকালে শেরপুর সদর উপজেলার ভীমগঞ্জ বাজার এলাকায় অবস্থিত বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় স্থানীয় সমাজসেবক একেএম নূরল আমীন ছানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন  কলেজের প্রতিষ্ঠাতা , জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সাংসদ আতিউর রহমান আতিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইয়্যেদ এজেড মোরশেদ আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. চন্দন কুমার পাল, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ছারোয়ার জাহান, বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান কলেজের অধ্যক্ষ গোলাম হাসান সুজন প্রমুখ। 
কলেজের সভাপতি হুইপ আতিউর রহমান আতিক বলেন, আমরা পেরেছি, গ্রামের কলেজ থেকেও ফলাফলে জেলায় ফলাফলে দ্বিতীয় স্থান দখল করেছি। এটা শুধু সম্ভব হয়েছে এই কলেজের অধ্যক্ষ, প্রভাষকগণ ও শিক্ষার্থীদের আন্তরিকতা ও কঠোর অধ্যাবসায়ের কারণে। তিনি আরো বলেন, আজ থেকে এই কলেজে সকল দরিদ্র শ্রমজীবিদের সন্তানরা বিনা বেতনে পড়তে পারবে এবং এই কলেজ থেকে যারা পাশ করে উচ্চ শিক্ষার জন্য বিভিন্ন  মেডিকেল ও পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্স পাবে তাদের  ভর্তি সংক্রান্ত যাবতীয় খরচ বহন করা হবে । 
এ সময় শেরপুর জেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জেলা পুলিশের বিভিন্নস্তরের কর্মকর্তা, জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ ওই প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন। পরে পাওয়ার ভয়েজ খ্যাত হাসনার পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। 

 নগর-মহানগর থেকে আরোও সংবাদ

আর্কাইভ