শনিবার , ০৪ আগষ্ট ২০১৮

মো: এমরান হোসেন তালুকদার, মালে,মালদ্বীপ থেকে:
মালদ্বীপে প্রবাসী বাংলাদেশী কিডন্যাপ এর ৬ঘন্টা পর উদ্ধার। মালদ্বীপে অবস্থিত বাংলাদেশী প্রবাসী মো: রবিউল আলম নামে এক ব্যাক্তিকে গত ২রা আগষ্ট রোজ বুধবার আনুমানিক রাত্র ৯টায় সময় কর্মস্থল থেকে রোমে এসে খাওয়া দাওয়ার প্রস্তুতিকালে মো: মোশারফ হোসেন নামে আরেক বাংলাদেশী প্রবাসী মালদ্বীপের স্থানীয়  অপহরন চক্রের কয়েকজন সদস্য সাথে নিয়ে রবিউল আলমের রোমে আতংকিত হামলা চালালে আশেপাশের রোমের লোকজন আসলে আপহৃরন কারীরা রবিউল আলমকে জোরপূর্বক চোখ বেধেঁ মোটরসাইকেলে উঠিয়ে রাজধানী মালের সোহেল গেষ্টহাউজে নিয়ে গিয়ে বেধম মারধর করে।
তারপর বাংলাদেশে তার পরিবার কাছে ফোনদিয়ে ২ঘন্টার মধ্যে মুক্তিপন হিসেবে ৫লক্ষটাকা দাবি করে, তা না হলে গলাকেটে মেরে সাগরে ভাসিয়ে দিবেন বলে জানান।
এই খবর মালদ্বীপে অবস্থিত বাংলাদেশ দূতাবাসে জাননো হলে, দূতাবাসের কর্মকতা ও  আওয়ামীলীগ মালদ্বীপ শাখার সভাপতি ও সাধারন সম্পাদকের সহযোগিতায় মালদ্বীপের বিশেষ গোয়েন্দা সংস্থার একটি টিম, প্রবাসী রবিউল আলমেকে উদ্ধার করে। এবং ঘটনাস্থল  থেকে অপহৃরন কারীরদের  সাথে জড়িত আরেক প্রবাসী বাংলাদেশী মো: রাজিব কে গ্রেফতার করেন। এই ব্যাপারে গত ২রা আগষ্ট মালদ্বীপের পুলিশ হেডকোটারে একটি কিডনাপ মামলা হয়। মামলার রেফারেন্স নাম্বার – 393068.

 সারাবিশ্ব থেকে আরোও সংবাদ

আর্কাইভ