শনিবার , ১১ আগষ্ট ২০১৮

মাহবুবুল আলম, গাজীপুর:
সড়ক ও পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নয় বছরে নয়টা মিনিট রাস্তায় দাঁড়াতে পারেন নি। আন্দোলন করতে পারেন নি। কোটার উপর ভর- সেখানে ব্যর্থ। ছাত্রছাত্রীদের উপর ভর, নিরাপদ সড়কের উপর ভর, সোয়ার হয়ে সেখানেও ব্যর্থ। অবশেষে বিদেশীদের কাছে নালিশ করা শুরু করেছে। মীর্জা ফকরুল সাহেব আজকে বেপরোয়া ড্রাইভারের মতো বেপরোয়া হয়ে গেছে। বেপরোয়া ড্রাইভার হয়ে গেছে বিএনপি। কারণটা কিছু না। মীর্জা ফকরুল সাহেবের বিএনপি নেতাদের এই যে নয় বছরে আন্দোলনে ব্যর্থতার পর হতাশ কর্মীদেরকে চাঙ্গা করার জন্য সরকারের বিরুদ্ধ বিষদগার করছে।
শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রা ত্রিমোড় এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।
তিনি বলেন, আমরা ক্র্যাস প্রোগ্রাম হাতে নিয়েছি। সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত সারা বাংলাদেশে সকল বিআরটিএ অফিস লাইসেন্স প্রদান করবে, নবায়ন করবে। ফিটনেস সার্টিফিকেট নবায়ন করবে আর প্রদান করবে।
মন্ত্রী বলেন, এখন বিআরটিএতে ব্যাংকের কাউন্টার বাড়ানো হচ্ছে। সেবা গ্রহণের সুবিধার্থে টাকা জমা দেয়ার জন্য মোবাইল ব্যাংকিং চালু করার উদ্যোগ নেয়া হয়েছে।
এ সময় মন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, সাসেক প্রকল্পের প্রকল্প পরিচালক মো. ইসহাকসহ সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

 জাতীয় থেকে আরোও সংবাদ

আর্কাইভ