রবিবার , ১২ আগষ্ট ২০১৮

 নাটোর সংবাদদাতাঃ 
নাটোরের লালপুরে জাতীয় পার্টির নির্বাচন বিষয়ক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ই আগষ্ট) বিকেল ৫টায় উপজেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে উপজেলা জাপার সভাপতি শাহীন ইসলামের সভাপতিত্বে ও নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের এমপি প্রার্থী ও জেলা জাপার যুগ্ন-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সোহেল রানার আলোচনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাগাতিপাড়া উপজেলা জাপার সভাপতি শমশের আলী, সেক্রেটারি সানাউল্লাহ সানা, সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান, লালপুর উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জালাল উদ্দিন, বাগাতিপাড়া উপজেলা জাপা নেতা জিন্নাত আলী, যুব-সংহতির সেক্রেটারী রওশন আলম রান্টু, উপজেলা ছাত্র সমাজের সভাপতি সজিবুর রহমান সজিব, উপজেলা ছাত্র সমাজ নেতা হৃদয় আহমেদ, মনির, নিরাঞ্জন, রনি, রবিউল, রুবেল, সিহাব, নিশান প্রমূখসহ লালপুর উপজেলা বিভিন্ন এলাকার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনাকালে এমপি প্রার্থী এ্যাডভোকেট সোহেলা বলেন, আমরা যে ভাবে এগিয়ে যাচ্ছি তাতে এ আসনে লাঙ্গলের বিজয় সুনিশ্চিত। আমাদের আরো ঐক্যবদ্ধ হতে হবে যাতে আওয়ামীলী বিএনপির মত দলের সাথে পাল্লা দিয়ে জয় নিশ্চিত করা যায়। 
তিনি আরোও বলেন, আমাদের সাংগঠনিক শক্তির দিকে আরও বেশি নজর দিতে হবে। এজন্য ঈদ-উল-আযহার পর থেকে উপজেলার সমগ্র ইউনিয়ের ওয়ার্ড কমিটি মজবুত করে তৈরী করে ইউনিয়ন সম্মেলন করার নির্দেশ প্রদান করেন। যাতে পল্লীবন্ধুর হাত আরোও শক্তিশালী করা যায়।

 রাজনীতি থেকে আরোও সংবাদ

আর্কাইভ