বৃহস্পতিবার , ১৬ আগষ্ট ২০১৮

বরগুনা প্রতিনিধিঃ
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল বিভাগের বর্তমান সংসদ সদস্যদের মধ্য থেকে আগামী নির্বাচনে যে হেভিওয়েট ৫ জন সংসদ সদস্যের মনোনয়ন পাওয়ার বিষয়ে একাধিক সংবাদ পত্রে প্রকাশিত হয়েছে ।  যার মধ্যে অন্যতম বরগুনা-১ আসনের সাংসদ, জেলা আওয়ামীলীগের সভাপতি, দুর্যোগ ব্যবস্হাপনা ও ত্রাণ মন্ত্রনালয় সম্পর্কিত স্হায়ী কমিটির চেয়ারম্যান ও জাতীয় সংসদের প্যানেল স্পিকার-১ অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর।  তাঁর নাম থাকায় এই আসনে একাধিক মনোয়ন প্রত্যাশী নেতারা হতাশ হয়েছেন।
আগামী সংসদ নির্বাচনে আওয়ামীমীলীগের মনোয়ন প্রদানের ক্ষেত্রে কেন্দ্রীয় মনোনয়ন পর্যবেক্ষণ কমিটি বর্তমান সংসদ সদস্যদের মধ্যো হতে যে বিষয়গুলো আমলে নিয়ে তালিকা প্রস্তত করছেন সেগুলোর বিবেচনায় বরগুনা-১ আসনের বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু'র বিকল্প এই আসনে অন্য কেহ নেই বলে মনে করছেন বিজ্ঞ মহল।
বিভিন্ন তথ্য অনুসন্ধনে জানা যায়, ৫বার সংসদ সদস্য থাকায় এলাকার সাধারণ মানুষের সাথে রয়েছে তাঁর গভীর সম্পর্ক। এ ছাড়াও সদা হাস্যোজ্জল এই সাংসদ বিভিন্ন পরিকল্পনা অনুযায়ী এলাকার উন্নয়নের মাধ্যমে দেশের অবহেলিত জেলা বরগুনাকে জনত্রেী শেখ হাসিনার নেতৃত্বে আধুনিক জেলায় পরিণত করেছেন তিনি।

 রাজনীতি থেকে আরোও সংবাদ

আর্কাইভ