রবিবার , ২৬ আগষ্ট ২০১৮

ডেস্ক রিপোর্ট:
বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও নরসিংদী জেলা কমিটির সাধারণ স¤পাদক জননেতা কমরেড খলিলুর রহমান সাম্প্রতিক কালের ছাত্রদের কোঠা সংস্কার ও নিরাপদ সড়ক দাবীর আন্দোলনে সরকারের ফ্যাসিস্ট কায়দায় দমন ও নিপীড়নের তীব্র নিন্দা করে বলেছেন দেশের শতভাগ মানুষের সমর্থিত ছাত্র আন্দোলনকে হামলা-মামলা এমন কি হত্যা-গুম করে দাবিয়ে রাখা যাবেনা। তিনি বলেন, তথাকথিত হাতুড়ি ও হেলমেট বাহীনিকে খুজে বের করে তাদের বিচারের আওতায় আনালেই আন্দোলন নিয়ে সরকারের সাজানো নাটকের থলের বিড়াল বেড়িয়ে পরবে। 
খলিলুর রহমান আরও বলেন, আইসিটি আইনের ধোয়া তুলে শহিদুল আলম-এর মতো ব্যাক্তিকে জেলখানায় আটককিয়ে রাখা কোন গণতান্ত্রিক রাষ্ট্রের কর্ম হতে পারেনা। মত প্রকাশের স্বাধীনতাই যদি না থাকে তবে দেশে এ কোন গণতন্ত্র চলছে? গণতন্ত্রের নামে এই ফ্যাসিবাদ জনগণ কোনভাবেই বরদাস্ত করবেনা। তিনি অবিলম্বে শহিদুল আলমসহ আইসিটি আইনে গ্রেফতারকৃতদের অবিলম্বে মুক্তি দাবী করেন।
বিপ্লবী ওয়ার্কার্স পার্টি নরসিংদী জেলা কমিটি আয়োজিত পার্টির বেলাব উপজেলার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এ কর্মি সমাবেশে সভাপতিত্বকালে খলিলুর রহমান এসব কথা বলেন।
আজ বিকেলে অনুষ্ঠিত কর্মি সমাবেশের শুরুতেই বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির নরসিংদী জেলার সাধারণ স¤পাদক কমরেড মীর লোকমান হোসেনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার স্মৃতির প্রতি সম্মান প্রদর্শন করে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় অন্যদের মধ্যে বক্তব্য করেন, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি নরসিংদী জেলা কমিটির অন্যতম নেতা শাকিল মিয়া, রফিকুল ইসলাম রকি, শাহজাহান মিয়া  প্রমুখ।

 আইন-শৃংখলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ