বুধবার , ১৯ ডিসেম্বর ২০১৮ |

বাস থেকে ফেলে রনি হত্যার ঘাতক গ্রেফতার

  রবিবার , ০২ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রাম অফিস:
চট্টগ্রাম মহনগরীর সিটি গেট কালিরহাট এলাকায় চলন্তবাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যুবক রেজাউল করিম রনি হত্যাকারী বাসটির ঘাতক সহকারী মো. মানিক সরকারকে গ্রেফতার করা হয়েছে।
শনিবার ভোররাতে লক্ষীপুর জেলার রামগতি উপজেলার নিজ বাড়ি থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা তাঁকে গ্রেফতার করেছে।
বিষয়টি নিশ্চিত করে পিবিআই চট্টগ্রাম মহানগর এলাকার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাঈন উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে লক্ষীপুরের রামগতি উপজেলার হাজিরহাট হাসমত হাওলাদারের বাড়ি থেকে আমরা মনিরকে গ্রেফতার করেছি। গ্রেফতার হওয়া মনিরকে নিয়ে অভিযান চলছে।  তার স্বীকারোক্তি মোতাবেক বাসের চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।  রাতে তাকে চট্টগ্রাামে আনা হবে।
উল্লেখ্য গত ২৭ আগস্ট বিকালে নগরীর আকবরশাহ থানার সিটি গেট (কালির হাট গ্ল্যাস্কোর সামনে এলাকায় চলন্ত বাস থেকে রেজাউল করিমকে (৩৫) ধাক্কা দিয়ে নীচে ফেলে দিলে বাসটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান রনি। পরিবারের অভিযোগ ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে রনিকে হত্যা করা হয়েছে।
ঘটনার পর দিন আকবর শাহ থানায়  দ-বিধির ৩০২, ৩২৫ ও ৩৪ ধারায় মামলা করেন নিহত রেজাউলের মামা আহমেদুর রহমান। এতে বাসের চালক সহকারী ও মালিককে আসামী করা হয়।

 আইন-শৃংখলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ