রবিবার , ০২ সেপ্টেম্বর ২০১৮

রংপুর সংবাদদাতা ॥ 
রংপুরের সিও বাজার এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছে ৩৪ জন। গতকাল রবিবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঠাকুরগাঁওয়ের আব্দুর রহমান (৬০), গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বোতলাগাড়ী গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী অমিজন নেছা (৪৫), পঞ্চগড়ের তেঁতুলিয়া থানার কনস্টেবল মামুনের স্ত্রী সুমি আখতার (২৪), পঞ্চগড়ের শাহীন মিয়া (১২), সুন্দরগঞ্জের তালুক বর্মন গ্রামের রুবেল মিয়ার স্ত্রী রোকসানা বেগম (২৪), নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মৃত. শহিদুল ইসলামের স্ত্রী নুরবানু (৪৪)। এদিকে ঘটনা তদন্তে রংপুরের জেলা প্রশাসক ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছেন। 
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বগুড়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী বিআরটিসি বাসটি সিও বাজার এলাকায় পৌঁছালে একটি অটো রিকসাকে সাইট দিতে গিয়ে বিপরীতমুখী দিনাজপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ২ জনের মৃত্যু হয়। রংপুর মেডিকেলের জরুরি বিভাগের চিকিৎসক শাহীনুর রহমান জানান, দুর্ঘটনায় আহত ৪টি ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে ১৫ জনের অবস্থা আশংকাজন। অন্য আহতরা চিকিৎসা নিয়ে চলে গেছেন।
কোতয়ালী থানার ওসি মোখতারুল আলম জানান, বাসটিকে আটক করা হয়েছে। ড্রাইভার ও হেলপারকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
রংপুরের জেলা প্রশাসক এনামুল হাবীব জানান, এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মান্নাফ কবীরকে প্রধান করে একটি ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  

 নগর-মহানগর থেকে আরোও সংবাদ

আর্কাইভ