বৃহস্পতিবার , ১৩ সেপ্টেম্বর ২০১৮

চট্টগ্রাম অফিস:
 নগরীর পাঁচলাই থানার কাতালগঞ্জে অবস্থিত পার্কভিউ হসপিটালে ডাক্তারের অবহেলায় সাকের মোহাম্মদ (৪৬) নামে এক ব্যবসায়ী রোগীর মৃত্যুর অভিযোগ  করেছেন স্বজনরা।
বুধবার  সন্ধ্যার দিতে সাকের মোহাম্মদ মৃত্যুর পর স্বজনরা পার্কভিউ হাসপাতালে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করে ও ভাঙচুর চালায়।
তবে পার্কভিউ কর্র্তৃৃপক্ষ বলেছে স্বাভাবিক কারণে মারা গেছেন সাকের মোহাম্মদ। এতে তাদের কারো গাফেলতি ছিলনা।
জানা গেছে, নিহত সাকের মোহাম্মদ নগরীর মাঝিরঘাট এলাকার বাদশা মিয়া সওদাগর বাড়ির মৃত খলিলুর রহমানের পুত্র এবং ব্যবসায়ী ছিলেন।
সাকেরের শ্যালক মো. ইলিয়াছ জানান, সাকের মোহাম্মদ গত দুই দিন আগে মাইগ্রেনের ব্যথা নিয়ে পার্কভিউ হসপিটালে ভর্তি হন। ভর্তি হওয়ার পর চিকিৎসকরা তাকে নিয়মিত দেখভাল করেননি।
পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম বলেন, সাকের মোহাম্মদের চিকিৎসার জন্য ডা. এম হাসানকে কল করা হয়। ডা. আসার পর ওনার সামনেই তিনি মারা যান। এ ঘটনার পরপর রোগীর আত্মীয়-স্বজন হাসপাতালে ব্যাপক ভাঙচুর করেছে বলে তিনি অভিযোগ করেন।
পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালি উদ্দিন আকবর বলেন সন্ধ্যে সাড়ে ছয়টা পর্যন্ত পাঁচলাইশ থানায় এ বিষয়ে কোন অভিযোগ দায়ের হয়নি। তবে রোগীর মৃত্যুর খবর পেয়ে আমরা হাসপাতালটিতে মোবাইল টিম পাঠিয়েছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

 নগর-মহানগর থেকে আরোও সংবাদ

আর্কাইভ