বুধবার , ১৯ ডিসেম্বর ২০১৮ |

বিশ্বখ্যাত কম্পিউটার এক্সেসরিজ, পেরিফেরালস, গেমিং ও ভিডিও কনফেরেঞ্চিং ইক্যুইপমেন্ট নির্মাতা প্রতিষ্ঠান লজিটেক সম্প্রতি বাংলাদেশে এক্সেল টেকনোলজিস লিমিটেড-কে তাদের পরিবেশক হিসেবে নিযুক্ত করেছে ।

এ উপলক্ষে সম্প্রতি ঢাকা ক্লাবের স্যামসন এইচ. চৌধুরী হলে লজিটেক এর অত্যাধুনিক প্রযুক্তি পণ্যসহ অন্যান্য প্রযুক্তি পণ্য অবমুক্তকরণ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে লজিটেকের ইন্ডিয়া এবং দক্ষিণ পূর্ব এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক সুমন্ত দত্ত্ব বাংলাদেশ কম্পিউটার সামিতির সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার এবং এক্সেল টেকনোলজিস লি.এর ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা বক্তব্য রাখেন ।

অনুষ্ঠানে লজিটেকের ইন্ডিয়া এবং দক্ষিণ পূর্ব এশিয়ার ক্লাস্টার ক্যাটাগরি হেড অশোক জাংরা লজিটেক এর প্রডাক্ত রেঞ্জের উপর বিস্তারিত তথ্য উপস্থাপন করেন । এছাড়াও দক্ষিণ পূর্ব এশিয়াতে লজিটেক এর আঞ্চলিক বিপণন ব্যবস্থাপক ভিত্তিক কবিরাজ, বাংলাদেশে লজিটেক এর চ্যানেল ম্যানেজার মো. তারেকুল হক নিপু এবং বাংলাদেশ কম্পিউটার সমিতি ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসের্সিং (বাক্য) এর কার্যনির্বাহী কমিটির পরিচালক বৃন্দসহ ঢাকা ও সারাদেশ থেকে আগত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবসা ও শিল্পের সাথে সংশ্লিষ্ট আড়াই শতাধিক ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অত্যাধুনিক প্রযুক্তি পণ্য অবমুক্তকরণ এই অনুষ্ঠানে সুমন্ত দত্ত বলেন,‘এক্সেল টেকনলজিস লিমিটেডকে পরিবেশক হিসেবে নিযুক্ত করে লজিটেক অন্যতম শরিক হিসেবে ডিজিটাল বাংলাদেশ কর্মসূচি বাস্তবায়নে অধিকতর অবদান রাখতে সক্ষম হবে। এক্ষেত্রে বিশেষ করে লজিটেক এর অত্যাধুনিক ভিডিও কনফেরেন্সিং সিস্টেম অত্যন্ত কার্যকর ভূমিকা রাখবে।’ ইঞ্জিনিয়ার সুব্রত সরকার তার বক্তব্যে বলেন,‘লজিটেক এক্সেল পার্টনারশিপের মধ্যদিয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবসা বাণিজ্যে এক নবদিগন্তের উন্মোচিত হলো। আমরা এই পার্টনারশিপকে অভিনন্দন জানাই, তাদের সফলতা কামনা করি।’ অনুষ্ঠানে এক্সেল টেকনোলজিস লি. এর ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা বলেন,‘অন্যান্য প্রডাক্টের ন্যায় লজিটেক প্রডাক্ট ও দেশব্যাপী বিস্তৃত চ্যানেলের মাধ্যমে ছড়িয়ে দিতে আমরা বদ্ধ পরিকর। এব্যাপারে বরাবরের মতো আমাদের উইন-উইন নীতি এবং চ্যানেল পার্টনারসহ প্রান্তীক ব্যবহারকারীদের স্বার্থ সংরক্ষণ ব্যবস্থা অব্যাহত থাকবে ।’
অনুষ্ঠানের শেষের অংশে বিশ্ববরেণ্য যাদুশিল্পী জুয়েল আইচ কর্তৃক মনমুগ্ধকর জাদু প্রদর্শনীর মাধ্যমে লজিটেক এর কাটিং এজ প্রডাক্টসমূহ অবমুক্ত করা হয়।

 তথ্য প্রযুক্তি থেকে আরোও সংবাদ

আর্কাইভ