সোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮

বরিশালে স্বেচ্ছাসেবক দলের নেতাকে কুপিয়ে জখম

  রবিবার , ১৬ সেপ্টেম্বর ২০১৮

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের মহানগর সাধারণ সম্পাদক মশিউর রহমান মঞ্জুকে এলোপাথারী কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। দলের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর অক্সফোর্ডমিশন রোডের নিজ বাড়ির কাছে দলীয় প্রতিপক্ষের সন্ত্রাসীরা তার উপর অতর্কিতে হামলা চালায় বলে অভিযোগ করেছেন মঞ্জুর অনুসারীরা। গুরুতর অবস্থায় ওই রাতেই তাকে শেরে-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী মহানগর স্বেচ্ছাসেবক দলের কর্মী মো. রিয়াজ জানান, মুশফিকুর রহমান অভি নামে ছাত্রদলের এক নেতা কয়েকজন সঙ্গী নিয়ে মঞ্জুর সাথে দেখা করে কুশালাদী বিনিময় এবং মোলাকাত করার এক পর্যায় আকষ্মিক ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপাতে থাকে। তারা মঞ্জুর দুই পা, এক হাত ও কোমড়ে কুপিয়ে গুরুতর জখম করে। 

আহত মঞ্জুর অনুসারীরা জানান, অভি মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক পদের একজন প্রার্থী ছিলেন। সদ্য ঘোষিত কমিটিতে কোন পদ পায়নি অভি। এ জন্য মশিউর রহমান মঞ্জুকে দায়ী করে আসছিলেন অভি। এই ক্ষোভ থেকেই মঞ্জুকে কুপিয়ে আহত করা হয়েছে বলে দাবি তার অনুসারীদের। 

মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু অভিযোগ এড়িয়ে গিয়ে বলেন, কে বা কারা কেন মঞ্জুকে কুপিয়ে আহত করেছে তা স্পস্ট নয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন পিন্টু। 

শেরে-ই বাংলা মেডিকেলের সার্জারী বিভাগের ইন্টার্ন চিকিৎসক ডা. মো. নাইম জানিয়েছেন, মঞ্জুর এক হাতের দুই আঙ্গুলের রগ কেটে গেছে। পরীক্ষা-নিরীক্ষার পর তার শারীরিক অবস্থা জানানো যাবে। তার যথাযথ চিকিৎসা চলছে বলে জানিয়েছেন তিনি। 

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, শনিবার রাতে স্বেচ্ছাসেবক দল নেতা মঞ্জুর উপর সন্ত্রাসী হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে হামলাকারী কাউকে আটক করা যায়নি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন ওসি। 

 রাজনীতি থেকে আরোও সংবাদ

আর্কাইভ