শুক্রবার , ২৮ সেপ্টেম্বর ২০১৮

নবীনগরে ফয়জুর রহমান বাদল এমপি’র গণসংযোগ

  শুক্রবার , ২৮ সেপ্টেম্বর ২০১৮

আশিকুর রহমান মিঠু, ব্রাহ্মণবাড়িয়া থেকে:
ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে আগামী একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে গণসংযোগ করেছেন স্থানীয় সাংসদ ফয়জুর রহমান। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি। ২০১৪ সালে এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পান তিনি। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল তিনটা পর্যন্ত উপজেলার তিনটি ইউনিয়নের ব্যাপক গণসংযোগ করেন তিনি।  
বৃহস্পতিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত উপজেলার কৃষ্ণনগর, বড়াইল ও বীরগাঁও ইউনিয়নে তিনটি জনসভায় অংশ নেন। পাশাপাশি তিনি তিনটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে পথসভাও করেন। পথসভার সময় গ্রামের বিভিন্ন শ্রেণির মানুষের সঙ্গে তিনি কথা বলেন। বৃহস্পতিবার সকাল থেকে গণসংযোগ চলাকালে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা সংস্কৃতি বিষয়ক সম্পাদক শিব সংকর দাস, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুজিত কুমার দেব, সাধারণ সম্পাদক এম এ হালিম, সহসাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী, জসিম উদ্দিন আহাম্মেদ, শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন মোশারফ হোসেন সরকার, আওয়ামী লীগ নেতা আবদুর রহমান, বীরগাঁও ইউপি চেয়ারম্যান হাজী কবির হোসেনসহ জেলা ও উপজেলা পর্যায়ের শতাধিক নেতা-কর্মী। 
গণসংযোগ চালাকালে সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ ফয়জুর রহমান বলেন, এলাকার মানুষের জন্য কাজ করেছি। এলাকার অনেক উন্নয়ন করেছি। এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। নিজের জন্য নয় এলাকার জন্য ভেবেছি। গতবারের মত এবারও দল থেকে আমাকে মনোনয়ন দিবে বলে আশা করছি। তিনি বলেন, দল আমাকে পুনরায় মনোনয়ন দিলে এই আসনটি আবারো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেবো। 

 রাজনীতি থেকে আরোও সংবাদ

আর্কাইভ