সোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮

নিজস্ব সংবাদদাতা:
নারায়ণগঞ্জে মুক্তিযোদ্ধা কোটা সহ ৬ দফা দাবীতে মুক্তিযোদ্ধা সন্তানরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান মন্ত্রীকে স্বারকলিপি দিয়েছে। একই সময় নারায়ণগঞ্জ কোর্ট এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ করে পথসভা করেছে মুক্তিযোদ্ধার সন্তানদের পৃথক তিনটি সংগঠন। আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা শাখার সাধারন সম্পাদক আলামিন প্রধানের সভাপতিত্বে রোববার বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত এ কর্মসূচী পালন করা হয়। এসময় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও যুব কমান্ড নামে মুক্তিযোদ্ধার সন্তানদের আরো দুটি সংগঠন একাত্বতা প্রকাশ করে পথ সভা করেন। সভা চলাকালিন সময় লিংক রোডে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
৬ দফা দাবীর মধ্যে রয়েছে, কোটা পর্যালোচনা কমিটির প্রতিবেদন বাতিল করতে হবে, বিসিএসসহ সব চাকরির পরীক্ষায় প্রিলিমিনারি থেকে ৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা বাস্তবায়ন করতে হবে, মুক্তিযোদ্ধা পরিবার সুরক্ষা আইন প্রণয়ন করতে হবে, স্বাধীনতাবিরোধীদের বংশধরদেরও সরকারি চাকরি থেকে বহিষ্কার করতে হবে, বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও মুক্তিযোদ্ধাদের নিয়ে কটূক্তিকারীদের গ্রেফতার করে বিচার বিচারের আওতায় আনতে হবে, সরকারী প্রতিষ্ঠান গুলোতে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের যথা সময়ে সেবা না দিয়ে হয়রানী করা হয়। তা বন্ধ করতে হবে।
যুব কমান্ডের সভাপতি নূর আলম আকন্দের পরিচালনায় উপস্থিত ছিলেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা শাখার সভাপতি এম সালাহউদ্দিন মোল্লা, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতা এনামুল হক ভূইয়া, ইঞ্জিনিয়ার রাজিব, তৌফিক হাসান, নাজির হোসেন, কামরুল ইসলাম, মিলন প্রধান, সৈয়দ সিফাত আল রহমান, সাইদুর রহমান, আব্দুল সায়েম, মজিবুর রহমান, কাজল কান্দি দে, হেলাল, শাহীন, জহিরুল ইসলাম জিতু, আবু হাসান, আরিফ, কেয়া আক্তার, শাহিন আক্তার, নিমিন মন্ডল, আবু সাইদ, আমজাদ হোসেন, মাসুদ আহম্মেদ, কাওছার খান, সাঈম আহমেদ উৎস, ফয়সাল হোসেন, রকিবুল ইসলাম, ডালিম মিয়া প্রমুখ।

 

 সভা-সেমিনার থেকে আরোও সংবাদ

আর্কাইভ