মঙ্গলবার , ২৩ অক্টোবর ২০১৮


১৯৭৯ সাল থেকে আওয়ামী লীগের হাত ছাড়া ব্রাহ্মণবাড়িয়া-০২ (সরাইল-আশুগঞ্জ) আসনটি পূনঃরুদ্ধারের জন্য সাবেক কারানির্যাতিত ছাত্রনেতা ও জাতীয় শিক্ষক নেতা অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজুকে মনোনয়ন দেওয়ার দাবী জানিয়েছেন ঢাকায় বসবাসকারী সরাইল এবং আশুগঞ্জের জনগন।

মঙ্গলবার ঢাকা মহানগরের মোহাম্মদপুর এলাকায় বসবাসকারী ‘আমরা আশুগঞ্জ-সরাইলবাসী, ঢাকা’ সংগঠনের উদ্যোগেবেঙ্গলী মিডিয়াম উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত এক মত বিনিময় সভায় বক্তারা এ কথা বলেন। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির সদস্য ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।


বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা পিসিকালচার হাউজিং লিঃ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ বাচ্চু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বক্তব্য রাখেস প্রফেসর মোঃ সাজিদুল ইসলাম, ড. আশরাফুল ইসলাম, অধ্যাপক শেখ আদনান ফাহাদ, সাইদুর রহমান পান্না, অধ্যক্ষ তেলোয়াত হোসেন, উপাধ্যক্ষ হরিচাঁদ মন্ডল সুমন, নারায়ণ চন্দ্র দাস, আ ন ম শাহীন, বাদল সাদীর, আরমান মিয়া, অধ্যক্ষ সুমনা ইয়াসমিন, অধ্যক্ষ সলিম উল্লাহ, ফ‌য়েজ আহ‌ম্মেদ, প্রধান শিক্ষক কামরুজ্জামান, তায়ম‌রি ইসলাম পাপ্পু, ওবায়দুল্লাহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ শাহজাহান আলম সাজু চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে পূনরায় নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি বলেন শেখ হাসিনার অপ্রতিরোদ্ধ অগ্রযাত্রাকে প্রতিহত করার জন্য সকল অপশক্তি ঐক্যবদ্ধ হয়েছে। তারা নির্বাচনের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এই সব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের পক্ষে সকল শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

সভায় বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়া-০২ আসনে জাতীয় পার্টির নূন্যতম কোন সাংগঠনিক ভিত্তি না থাকার পরও পরপর দুইবার আসনটি জাতীয় পার্টিকে ছেড়ে দেওয়া হয়েছে। এবারের নির্বাচনে আওয়ামী লীগের নেতা কর্মীরা কোন ভাবেই নৌকা প্রতিকের বাইরে অন্য কোন প্রার্থীকে গ্রহন করবে না।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ