শনিবার , ২৭ অক্টোবর ২০১৮

মতিয়ার রহমান, ভাঙ্গা থেকে ঃ
আগামীতে জনগণ আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী দেখতে চায়। শেখ হাসিনার মার্কা নৌকা, নৌকা হচ্ছে উন্নয়নের প্রতীক,এই নৌকা সেই নূহ (আঃ) থেকে,স্বধীনতার প্রতীক নৌকা,বঙ্গবন্ধুর নৌকা, মা বোনদের প্রিয় মার্কা হচ্ছে নৌকা। প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ তার নির্বাচনী এলাকায় গণসংযোগ কালে এক কর্মি-সমাবেশে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, পদ্মা সেতু সম্পন্ন হলে শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলা হবে সেখানে এই হামিরদী ইউনিয়ন থেকে প্রতি ওয়ার্ডে ওয়ার্ডে ছেলেদের চাকুরী দেয়া হবে। এ ্এলাকার মাদ্রাসা,মসজিদ,স্কুল কলেজে উন্নয়ন উন্নয়ন করা হবে।
শুক্রবার দুপুরে ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের পানাডুবী গ্রামে বাদল মাতুব্বরের সভাপতিত্বে কর্মি সমাবেশে আরও বক্তব্য দেন,ইলিয়াস মাতুব্বর,আবুল হাসান মিয়া,আবু সালেহ মাস্টার,মাহবুব,পলাশ ও মহিলা নেত্রী বিউটি বেগম।
এ সময় উপস্থিত ছিলেন,ভাঙ্গা উপজেলা আ’ লীগের ভারপ্রাপ্ত সভাপতি-সাধারণ সম্পাদক সাইফুর হহমান মিরন,আকরামুজ্জামান রাজা,সহ-সভাপতি জাকির হোসেন মিয়া,যুগ্ন সম্পাদক চুমুরদী ইউপি চেয়ারমম্যান শাখ্ওায়াত হোসেন জালাল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ সাহানুর আলম শাহীন প্রমূখ।

 রাজনীতি থেকে আরোও সংবাদ

আর্কাইভ