বুধবার , ১৯ ডিসেম্বর ২০১৮ |

জাহাঙ্গীর আকন্দ, টঙ্গীঃ গাজীপুরের বিশিষ্ঠ সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা বাংলাদেশ তৃনমূল জনতা পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান গনস্বাস্থ কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাষ্টি মুক্তিাযোদ্ধ কালীন ফোর্সেস হাসপাতালের উপ অধিনায়ক  ডাঃ নাজিম উদ্দিন আহম্মেদ সরকার গতকাল পুরানা পল্টন শিশু কল্যান পরিষদ মিলনায়তনে নাগরিক ঐক্যের আহবায়ক মাহামুদুর রহমান মান্নার হাত দরে ২ শতাধিক নেতাকর্মী নিয়ে একাত্বতা প্রকাশ করে আনুষ্ঠানিক ভাবে যোগদান  করেছেন। যোগদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাগরিক ঐক্যের আহবায়ক মাহামুদুর রহমান মান্না। 
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নাগরিক ঐক্যর কেন্দ্রীয় কমিটির সদস্য মমিনুল ইসলাম,শহিদুল্লাহ কায়সার, বাংলাদেশ তৃনমূল জনতা পার্টির (টি জে পি)  মহাসচিব নজরুল ইসলাম,যুগ্ন মহাসচিব ডাঃ মোস্তাফিজুর রহমান আকাশ,পেসিডিয়াম সমদ্য রনজিত কুমার কর্মকার, বাংলাদেশ তৃনমূল জনতা পার্টি গাজীপুর জেলা সভাপতি নাদিম হোসেন খান,মানিকগঞ্জ জেলার সভাপতি আনোয়ার হোসেন মোল্লা প্রমুখ। যোগদান অনুষ্ঠানে ডাঃ নাজিম উদ্দিন তার বক্তব্যে বলেন আমি মুক্তিযোদ্ধা ৭ই মার্চ বঙ্গবন্ধু বলেছিলেন এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম,এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম,তোমাদের যা কিছু আছে তাই নিয়ে শত্রুদের মোকাবেলা করতে হবে,শত্রু নির্ধারিত। আমরা যোদ্ধা,আমরা প্রস্তুত,কিন্তু ২৫শে মার্চের কালো রাত্রির পরে আমরা কিং কর্তব্য বিমোর ছিলাম,আমরা কোন দিক নির্দেশনা পাচ্ছিলাম না,আমরা প্রস্তুত হয়ে ছিলাম যুদ্ধে অংশ গ্রহন করার জন্য সেই মুহুর্তে একটি কন্ঠস্বরে ভেসে উঠলো আমি মেজর জিয়া বলছি, সেই কন্ঠস্বরই আমাকে দিক নির্দেশনা দিল মুক্তিযোদ্ধে অংশগ্রহন কারার পথ দেখাল। তিনি আরও বলেন আমার  তৃনমূল জনতা পার্টি একটা উদ্দেশ্য নিয়ে মাঠে নেমেছি ,আমরা বলি প্রতিপক্ষ রাজনিতিক উৎখাত নয় গায়েল নয় সহনুভতিক রাজনৈতিক গড়ে তুলতে হবে তাহলেই এ দেশ সোনার বাংলা গড়া সম্বব হবে।  
যোগদান অনুষ্ঠানে সভাপতি নাগরিক ঐক্যের আহবায়ক মাহামুদুর রহমান মান্না বলেন বলেন আওয়ামীলীগ সরকার জানতোনা যে ঐক্যফন্ট হবে,ওরা মনে করেছে বেগম জিয়াকে জেলে নিয়ে গেছে তাই বিএনপির লোকেরা রাগে ভয়ে বলবে ভোটই করব না, আর আমরা বলছি খালেদা জিয়াকে জেলে রেখেই ভোট করব,মানুষের কাছে গিয়ে বলবো আপনার একটি ভোটই বেগম জিয়াকে জেল থেকে মুক্তি করতে পারবে। তিনি আরও বলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইবিএম প্রদ্ধতিতে ভোট গ্রহন বাতিল ও নির্বাচনের তারিখ ২৮ জানুয়ারী ২০১৮ মধ্যে করার প্রস্তাব রাখেন এবং গাজীপুর ২ আসন থেকে  ডাঃ নাজিম উদ্দিন আহম্মেদ  বিপুল ভোটে নির্বাতি হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।  

 রাজনীতি থেকে আরোও সংবাদ

আর্কাইভ