বুধবার , ১৯ ডিসেম্বর ২০১৮ |

অনলাইন ডেস্ক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচন বানচালের ষড়যন্ত্র থেকে বিরত থাকার জন্য বিএনপি’র প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, তারা এই অপচেষ্টা করলেও সফলকাম হতে পারবে না। কারণ, জনগণ আওয়ামী লীগের সঙ্গে রয়েছে। প্রধানমন্ত্রী এ সময়   বুধবার রাজধানীতে বিএনপি’র সন্ত্রাসীদের পুলিশের ওপর হামলা এবং তাদের গাড়িতে অগ্নিসংযোগের কঠোর সমালোচনা করে এ ধরনের হামলা প্রতিরোধে জনগণকে এগিয়ে আসার আহ্বান জানান। 
তিনি বলেন, যেহেতু বিএনপি নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করেছে, কাজেই আমি তাদেরকে বলতে চাই তাদের প্রচেষ্টা এমন হওয়া উচিত যাতে করে নির্বাচনটা অনুষ্ঠিত হতে পারে, তাদের এটি বানচালের ষড়যন্ত্র করা উচিত নয়।
প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বৃহস্পতিবার বিকেলে তার ধানমন্ডিস্থ দলীয় কার্যালয়ে দলের সংসদীয় বোর্ডের সভার প্রারম্ভিক ভাষণে এ কথা বলেন।
বিএনপি ২০১৪ সালেও নির্বাচন বানচালে এ ধরনের ষড়যন্ত্র করলেও সফল হতে পারেনি উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি বলেন, ভবিষ্যতেও তারা সফল হতে পারবে না। কারণ, জনগণ আমাদের সঙ্গে রয়েছে।
প্রধানমন্ত্রী এ সময় তাদের ভোট, গণতন্ত্র এবং সাংবিধানিক অধিকারকে সমুন্নত রাখতে বিএনপি’র সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।
তিনি বলেন, আমি বিএনপি’র যেকোন ধরনের সন্ত্রাস এবং মানুষকে বোমা মেরে পুড়িয়ে মারার প্রচেষ্টার বিরুদ্ধে সংঘবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানাব। কারণ, জনগণের ভোট, গণতন্ত্র এবং সাংবিধানিক অধিকারকে নিজেদেরই রক্ষা করতে হবে।
জনগণের অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে তার দল সবসময়ই জনগণের পাশে রয়েছে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, জনগণের অধিকার সমুন্নত করার জন্য আমরা সবসময়ই জনগণের পাশে রয়েছি এবং থাকবো।

 জাতীয় থেকে আরোও সংবাদ

আর্কাইভ