বুধবার , ১৯ ডিসেম্বর ২০১৮ |

রাতুল মন্ডল শ্রীপুর: 
গাজীপুরের শ্রীপুর উপজেলার কল কারখানার মালিকদের সাথে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামের ড্রিম স্কয়ার রিসোর্টে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলামের সভাপতিত্বে ও গাজীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার গোলাম সবুরের সঞ্চালনায় পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। 
এ সময় প্রায় আড়াই শতাধিক কল কারখানার ব্যবস্থাপনা পরিচালকসহ কারখানার ঊর্ধ্বতন কর্মকর্তারা পুলিশ সুপারকে তাদের বিভিন্ন সুবিধা ও অসুবিধার কথা তুলে ধরেন। 
হ্যামস্ কারখানার মহা ব্যবস্থাপক (এইচ আর এডমিন) মোহাম্মদ মাহফুজুর রহমান যানজট নিরসনে পুলিশের ভূমিকা আগের তুলনায় বহুগুণে উন্নতি হওয়ায় পুলিশ সুপারকে ধন্যবাদ জানিয়ে বলেন, কারখানায় বেতন ভাতা দেওয়ার দিন পুলিশের পেট্রোল টিম অন্য দিনের চেয়ে একটু বেশি টহল দেয়ার জোর দাবি। 
নোমান গ্রুপের মহা-ব্যবস্থাপক মো.নাজিম উদ্দিন বলেন, আপনি (এসপি) আসার পর থেকে কারখানার গেইটে চাঁদাবাজদের আনাগোনা বন্ধ হয়ে গেছে। আপনার চাঁদাবাজদের বিরুদ্ধে ধারাবাহিক অভিযান অব্যাহত থাকলে আমরা শান্তিতে ব্যবসা বাণিজ্য চালিয়ে যেতে পারবো। 
বিভিন্ন কল কারখানার প্রতিনিধিদের বক্তব্য শুনে তাদের সকল বিষয়ে আশ্বস্ত করে পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেন, আপনারা যে সমস্যাগুলো এখানে তুলে ধরলেন তার বেশিরভাগ আমি এসেই সমাধান করেছি। আশা করছি বাকি যে সমস্যাগুলো আছে তা খুব দ্রুত সমাধান করা হবে। সকলে আন্তরিক থাকলে গাজিপুরকে একটি সমৃদ্ধিশালী জেলাতে রূপান্তর করা যাবে। 
এ সময় পুলিশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, জেলা পুলিশের সি.সহকারী পুলিশ সুপার মো.শাহিদুল ইসলাম, শ্রীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শেখ সাদীসহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা বৃন্দ। 

 আইন-শৃংখলা থেকে আরোও সংবাদ

আর্কাইভ