সোমবার , ১৮ সেপ্টেম্বর ২০১৭

মেয়েদের জন্য সেক্স একটি গুরুতর অপরাধ

  সোমবার , ১৮ সেপ্টেম্বর ২০১৭

বলিউড অভিনেত্রী কঙ্গনা। একের পর এক বিস্ফোরক মন্তব্য করে হেডলাইনে আসেন তিনি। কখনো তার আক্রমণের লক্ষ্য হৃতিক, কখনো আবার আদিত্য পাঞ্চালি বা করণ জোহর। বেছে বেছে পুরুষদের আক্রমণ করছেন কেন কঙ্গনা-এই প্রশ্ন উঠতে শুরু করেছে ইন্ডাস্ট্রিতে।

গত শনিবার মুম্বাইয়ে এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই সোজাসাপ্টা উত্তর দিলেন কঙ্গনা। বলেন, এমন অনেক বিষয় আছে যেগুলো ছেলেরা করলে দোষ নেই, মেয়েরা করলে সমাজ আঙুল তুলবে। যেমন যৌনতা। ছেলেদের কাছে সেক্স করাটা মজা আর মেয়েরা করলে সেটা অপরাধ বলে ধরে নেওয়া হয়। তিনি আরও বলেন, তিনি কিন্তু নারীবাদী নন। কারণ তার মনে হয় নারীবাদ আসলে যেন একটা অসুখের ওষুধ হিসেবে কাজ করে। অর্থাৎ এটা একটা সান্ত¡না।

উদাহরণ দিতে গিয়ে নিজের ছবির প্রসঙ্গ টেনে এনেছেন কঙ্গনা। জানিয়েছেন, ‘গ্যাংস্টার’ ছবি মুক্তির পর তার মা খুশি হয়েছিলেন। বিরক্ত হয়েছিলেন তার বাবা। কারণ, ছবিতে তাকে বোল্ড লুকে দেখা গিয়েছিল, যা মেনে নিতে পারেননি।

কঙ্গনার মতে, মেয়েদের সবসময় গ্ল্যামার জগৎ থেকে দূরে রাখা হয়। মেয়েদের জন্য যৌনতা একটা খারাপ বিষয়। এ রকমটাই ভাবা হয়।

তিনি আরো বলেন, একটা ছেলের চারপাশে বিকিনি পরা মেয়েরা ঘুরে বেড়ালে সেটা গর্বের ব্যাপার। আর নিজের মেয়ে বিকিনি পরবে, এটা ভাবতেও পারেন না বাবা-মায়েরা। এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনার নতুন ছবি ‘সিমরান’। হংসল মেহতা পরিচালিত ছবিটির প্রচারণা বাড়াতেই হয়তো এমন মন্তব্য করে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। সূত্র : মিড ডে

 বিনোদন থেকে আরোও সংবাদ

আর্কাইভ