সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০১৯ |

ফরিদপুর: দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ফরিদপুরে নগরকান্দায় উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের পক্ষে কাজ করায় স্থানীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জামাল হোসেন মিয়ার বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্র চালানো হচ্ছে বলে অভিযোগ করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এর প্রতিবাদে শনিবার বিকেলে ফরিদপুর-২ (নগরকান্দা ও সালথা) আসনের সর্বস্তরের জনগণের ব্যানারে নগরকান্দার ব্যস্ততম তালমার মোড়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল মহাসড়ক প্রদক্ষিণ করে।

বিক্ষোভ সমাবেশে বক্তব্যকালে রামনগর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস ফকির বলেন, গত ১৮ মার্চ অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে স্থানীয় সংসদ সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পুত্র শাহদাব আকবর লাবু চৌধুরী নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেন। এরপর তারা নির্বাচনে পরাজিত হয়ে আমরা যারা নৌকার পক্ষে কাজ করেছি তাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছেন। 

সমাবেশে সভাপতির বক্তব্যে নগরকান্দা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মনিরুজ্জামান সরদার বলেন, স্বতন্ত্র প্রার্থী কাজী শাহ জামান বাবুলের পক্ষে পরাজিতরা এখন আওয়ামী লীগ নেতা জামাল হোসেন মিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা শান্তিপূর্ণ জনপদকে অশান্ত করার পায়তারায় লিপ্ত রয়েছে। আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সমাবেশ অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ নেতা ও ফরিদপুর জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া, তালমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ তৈয়বুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজ খলিফা প্রমুখ বক্তব্য দেন। 
বক্তাগণ অভিযোগ করেন, কতিপয় দুর্বৃত্ত দলের মধ্যে ঘাপটি মেরে থেকে আওয়ামী লীগ ও নৌকার বিরুদ্ধে কাজ করছেন। তাদের কারণে দল নানাভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে।

 রাজনীতি থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ