সোমবার , ১৮ সেপ্টেম্বর ২০১৭

প্রথমে হানিপ্রীত, এবার উধাও বিপাসনাও!

  সোমবার , ১৮ সেপ্টেম্বর ২০১৭

রাম রহিম সিং জেলে যাওয়ার পর পাঁচকুলায় হিংসার জেরে পুলিশের ধরপাকড় অব্যাহত রয়েছে। রাম রহিমের সিংয়ের পালিত কন্যা হানিপ্রীতের খোঁজে  হন্যে হয়ে ঘুরছে পুলিশ।

এরই মাঝে এবার উধাও হয়ে গেলেন ডেরা সচ্চা সৌদার ম্যানেজমেন্ট কমিটির চেয়ারপার্সন বিপাসনা।  

রাম রহিমের সিংয়ের গ্রেফতারের পর তার সেই ডেরার আভিজাত্য আর নেই। সেই সঙ্গে নেই ভক্তদের ভিড়ও। পুলিশের ভয়ে ডেরা ছেড়ে পালিয়ে বাঁচার চেষ্টা করছেন অনুগামীরা। এছাড়াও গ্রেফতার হবার ভয়তো রয়েছেই। এবার ডেরার ম্যানেজমেন্ট কমিটির চেয়ারপার্সন বিপাসনাও  ফডেরা ছেড়ে চম্পট দিলেন । নিজেকে কয়েকদিন আগেই রাম রহিমের পর দ্বিতীয় মুখ হিসেবে  দাবি করেছিলেন তিনি। কারণ তিনি ছিলেন ডেরার ম্যানেজমেন্ট কমিটির চেয়ারপার্সন।  

হানিপ্রীতকে পুলিশ খোঁজার পর তিনি দাবি করেন, আশ্রমে কোনও জায়গা নেই বাবাজির পালিত কন্যার। পুলিশ ও ডেরা সূত্রে খবর, বিপাসনার মোবাইল ফোন বন্ধ। তার খবর অনুগামীরাও জানেন না। শোনা যাচ্ছে, গ্রেফতার হবার ভয়ে তিনি লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছেন।

ডেরায় গুরমিত রাম রহিম সিং ও হানিপ্রীত ইনসানের পর অত্যন্ত ক্ষমতাশালী ছিলেন বিপাসনা। ডেরা অনুগামীদের দাবি, শুক্রবার বিপাসনাকে শেষ দেখতে পাওয়া গিয়েছিল। কিন্তু তিনিই এবার বেপাত্তা। শুধু তাই নয়, বাবাজির আরেক ঘনিষ্ঠ ও ডেরার মুখপাত্র আদিত্য ইনসানকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। তিনিও ডেরা ছেড়ে অন্যত্র গা ঢাকা দিয়েছেন বলে অভিযোগ।

 পাঁচমিশালি থেকে আরোও সংবাদ

আর্কাইভ