সোমবার , ২২ July ২০১৯ |

কক্সবাজার সৈকত থেকে ৬ জনের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক   বুধবার , ১০ July ২০১৯

সাগরে মাছ ধরতে গিয়ে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কবলে পড়া একটি ট্রলার ছয় জেলের লাশ নিয়ে ভেসে এসেছে কক্সবাজার উপকূলে। ওই ট্রলারের আরও দুই জেলেকে জীবিত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত ) মোহাম্মদ খায়রুজ্জামান জানান।

তিনি বলেন, বুধবার সকাল ৮টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের সি-গাল পয়েন্ট থেকে ছয়জনের লাশ ও জীবিত দুজনকে উদ্ধার করা হয়। ট্রলারের আরও ছয় জেলে নিখোঁজ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। হাসপাতালে চিকিৎসাধীন দুইজনের নাম মোহাম্মদ রাসেল ও মোহাম্মদ জুয়েল। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম জানা যায়নি।

জীবিত দুজনের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার শিকার ট্রলারটির মালিক ভোলার চরফ্যাশন এলাকার মিন্টু নামের এক ব্যক্তি। সাগরে মাছ ধরতে গিয়ে ট্রলারটি বিরূপ আবহাওয়ার কবলে পড়ে। পরে সেটি ভাঙাচোরা অবস্থায় জোয়ারের ধাক্কায় ভেসে কক্সবাজার উপকূলে পৌঁছায় বলে পুলিশের ধারণা।

পরিদর্শক খায়রুজ্জামান বলেন, কক্সবাজার সৈকতের সি-গাল পয়েন্টের কাছে সাগরে একটি ট্রলার আটকে আছে বলে সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পায় পুলিশ। তাৎক্ষণিকভাবে সেখানে গিয়ে লাইফ গার্ড এবং স্থানীয় জেলেদের সহায়তায় পুলিশ ছয়জনের মৃতদেহ উদ্ধার করে। পরে উল্টানো ট্রলারটিকে সোজা করে টেনে তীরে নিয়ে আসা হয়।

“যে দুজনকে জীবিত পাওয়া গেছে, তাদের অবস্থাও ভালো নয়। তারা বলেছে, ট্রলারে তারা মোট ১৪ জন ছিল। বাকি ছয়জনের খোঁজ এখনও আমরা পাইনি।” বাকিদের খোঁজে সাগরের ওই এলাকায় তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশ কর্মকর্তা খায়রুজ্জামান জানান। তিনি বলেন, উদ্ধার মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ