শুক্রবার , ২৯ মার্চ ২০২৪

পাবনায় ডাকাতি মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

দেশকাল অনলাইন   বুধবার , ১০ July ২০১৯

সুজানগর উপজেলার হাশামপুরে ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় মঙ্গলবার দিবাগত রাতে  ‘বন্দুকযুদ্ধে’ ডাকাতি মামলার অন্যতম আসামি সাইফুল ইসলাম ওরফে গ্যাদা লাল (৩০) নিহতের কথা জানিয়েছে পুলিশ। নিহত সাইফুল ইসলাম সুজানগর থানার নাজিরগঞ্জ ইউনিয়নের নরসিংপুর গ্রামের হাবিবর রহমান মোল্লার ছেলে।

তাকে আন্ত:জেলা ডাকাতদলের অন্যতম সদস্য বলে দাবি করে পুলিশ জানায়, গ্যাদা লাল মানিকগঞ্জের জুয়েলারি দোকানে স্বর্ণ অলংকার ডাকাতি মামলার অন্যতম আসামি। এছাড়া তার বিরুদ্ধে অপহরণ, খুন, ছিনতাই, বিস্ফোরক, চাঁদাবাজির মামলাও রয়েছে।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) অরবিন্দ সরকারের ভাষ্য অনুযায়ী, মঙ্গলবার সন্ধ্যায় গ্যাদা লালকে গ্রেপ্তারের পর পুলিশ তার স্বীকারোক্তি অনুযায়ী দিবাগত রাত আড়াইটার দিকে হাশামপুর ঈদগাহ মাঠের কাছে অস্ত্র উদ্ধার অভিযানে যায়। এসময় তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। ওসির দাবি, এসময় পালাতে গিয়ে বুকে গুলি লেগে গ্যাদা লাল ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া ঘটনাস্থল থেকে ১টি শাটারগান, দুই রাউন্ড গুলি, ধারালো রাম দা, চাপাতি ও কিরিচ উদ্ধারের কথাও জানান পুলিশের ওই কর্মকর্তা।

 নগর-মহানগর থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ