বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯ |

শামির বিরুদ্ধে নারী হয়রানির অভিযোগ!

অনলাইন ডেস্ক   বুধবার , ১০ July ২০১৯

স্ত্রীহাসিন জাহানকে জড়িয়ে কম ঝামেলা হয়নিমোহাম্মদ শামির জীবনে। সব কিছু পেছনেফেলে বিশ্বকাপে বল হাতে বেশসফলতা দেখিয়েছেন। তবে দুর্দান্ত বোলিং করেও বাদ পড়েন সেমিফাইনালের একাদশ থেকে। এর আগেও অবশ্যএকাধিক ম্যাচে তাকে কাটাতে হয়েছে সাইড বেঞ্চে। তবে সেই আলোচনার থেকেও বড় আলোচনা শুরুহয়েছে শামিকে নিয়

 নারীহয়রানির অভিযোগ উঠেছে এই পেসারের বিরুদ্ধে।অভিযোগ করেন এক ভারতীয় নারী।সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ওই নারীকে বারবারমেসেজ দিয়ে বিরক্ত করছেন এই ক্রিকেটার, এমনটাইঅভিযোগ তার। শুধুঅভিযোগ করেই ক্ষান্ত হননি সোফিয়া নামের ওই নারী। অভিযোগেরসঙ্গে মেসেজ গুলোর স্ক্রিনশট যোগ করে টুইটারে একটি পোস্টও করেন। সোফিয়া লেখেন, ‘কেউ আমাকে বলতে পারবেন . মিলিয়নফলোয়ার থাকা একজন ক্রিকেটার কেন বারবার আমাকে মেসেজ দিচ্ছে?’ স্ক্রিনশটেদেখা যায় ওই নারীকেশুভঅপরাহ্নজানিয়ে একটি মেসেজ দিয়েছেন মোহাম্মদ শামি।

 শামিকেনিয়ে সমালোচনার পাশাপাশি অনেকে আবার মজাও করছেন। একজন লিখেছেন, ইংল্যান্ডে একাকিত্ব বোধ করছেন শামি। আবার কেউ বলছেন, বোর্ডের মাধ্যমে শাস্তির ব্যবস্থা করা উচিৎ । শামিকিংবা বোর্ড কেউই কোনো মন্তব্য না করলেও ভারতীয়বোর্ডের পক্ষ থেকে একটি সূত্র জানান, বেশ বড় একটা সমস্যায়পড়তে যাচ্ছেন ভারতীয় পেসার মোহাম্মদ শামি।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ