বুধবার , ১৩ নভেম্বর ২০১৯ |

পিচ বুঝে বোলিং আক্রমণে পরিবর্তন আনবে ইংল্যান্ড

অনলাইন স্পোর্টস ডেস্ক   বৃহস্পতিবার , ১১ July ২০১৯

উইকেটের আচরণ বুঝে বিশ্বকাপের সেমি-ফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে দল নির্বাচন করতে চায় ইংল্যান্ড। এজবাস্টনের পিচ স্পিনারদের সহায়তা করলে বোলিং আক্রমণে পরিবর্তন আসবে বলে জানিয়েছেন ইংলিশ অধিনায়ক ওয়েন মর্গ্যান।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় বিশ্বকাপের দ্বিতীয় সেমি-ফাইনালে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে স্বাগতিকরা। পিচে স্পিনারদের সহায়তা থাকলে ফিরতে পারেন অলরাউন্ডার মইন আলি। সেক্ষেত্রে একাদশের বাইরে থাকতে পারেন লিয়াম প্লানকেট। বুধবার সাংবাদিকদের একাদশ নিয়ে চূড়ান্ত কিছু বলতে রাজি হননি মর্গ্যান।

“সবাই ফিট আছে। একাদশ নির্বাচনটা নির্ভর করছে গ্রাউন্ডসম্যানের শেষ প্রস্তুতির ওপর। তিনি বলেছিলেন যে তিনি উইকেটের আরও ঘাস ছেঁটে ফেলবেন।” “যদি তিনি আরও বেশি ঘাস ছেঁটে ফেলেন, যদি এটা দেখলে মনে হয় যে টার্ন থাকবে  আমরা স্পিনারের দিকে ঝুকব। ভারতের বিপক্ষে এখানে আমরা যে ম্যাচটা খেলেছিলাম এটা তেমন ভালো দেখাচ্ছিল। আমরা পিচ অনুযায়ী দল নির্বাচনের চেষ্টা করব।”

অস্ট্রেলিয়া দলে বিশ্বকাপে প্রথমবারের মতো দেখা যেতে পারে দুই উইকেটকিপার-ব্যাটসম্যান পিটার হ্যান্ডসকম ও ম্যাথিউ ওয়েডকে। তবে নির্দিষ্ট কাউকে লক্ষ্য করে পরিকল্পনা সাজাচ্ছেন না বলে জানান মর্গ্যান। “আমরা পুরো দলকে নিয়েই মনোযোগ দেই, বিশেষ করে অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী দলের ক্ষেত্রে।” “আমি মনে করি না যে আপনি নির্দিষ্ট একটা দিনে কোনো একটা বিশেষ দুর্বলতা খুঁজে বের করতে পারবেন এবং বলতে পারবেন যে আমরা অনুমান করছি, আগামীকাল এটা ঘটবে। কারণ বেশিরভাগ ক্ষেত্রেই আপনি ভুল প্রমাণিত হবেন।”

 খেলাধুলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ