বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯ |

বাড্ডায় গণপিটুনিতে নারী নিহতের ঘটনায় গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক   বুধবার , ২৪ July ২০১৯

ফাইল ছবি

রাজধানীর বাড্ডায় গণপিটুনিতে নারী নিহতের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে  পুলিশ। দয় (১৯) নামের ওই যুবককে মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জের ভুলতা থেকে গ্রেপ্তার করা হয়। গত ২০ জুলাই ছেলেধরা গুজবে বাড্ডায় তাসলিমা বেগম রেনু নামে এক নারীকে হত্যার পর উত্তর বাড্ডায় একটি মামলা দায়ের করা হয়। হৃদয়কে এ মামলায় সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, গোয়েন্দা শাখার একটি বিশেষ দল মঙ্গলবার রাত সাড়ে ৮টায় ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সাংবাদিকদের বলেন, ছেলেধরার ঘটনায় গুজব সৃষ্টিকারীরা কেউ ছাড় পাবে না এবং তাদের বিরুদ্ধে হত্যা মামলা হবে।

তিনি আরও বলেন, ‘যারা গুজব সৃষ্টি করছে, একজন অপরাধ করলেও যে শাস্তি পাবে ১০০ জন জড়িত থাকলেও একই শাস্তি দেয়া হবে। কেউ ছাড় পাবে না। এ ব্যাপারে আমরা ভিডিও ফুটেজসহ বিভিন্নভাবে অপরাধীদের শনাক্ত করবো।’ সম্প্রতি গুজবের ঘটনায় সারাদেশে এ পর্যন্ত ছয়জন নিহত এবং ১৫ জন আহত হয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এসব ঘটনায় ৯টি মামলায় ৮১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

 ফিচার থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ