সোমবার , ১৯ আগষ্ট ২০১৯ |

১০০ কোটি! রজনীকান্ত-সালমানকেও টপকে গেলেন প্রভাস?

দেশকাল বিনোদন ডেস্ক:   মঙ্গলবার , ০৬ আগষ্ট ২০১৯

পরিচালক সুজিতের আসন্ন চলচ্চিত্র ‘সাহো’ এ বছরের বড় বাজেটের ছবিগুলোর একটি। থ্রিলার-নির্ভর এ সিনেমায় ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীতিন মুকেশ, অরুণ বিজয়, জ্যাকি শ্রফ, মহেশ মাঞ্জরেকার ও মন্দিরা বেদি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন।

‘সাহো’ মুক্তির দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে উত্তেজনার পারদ বাড়ছে। সেই আগুনে ঘি ঢালছে প্রভাসের বিশাল অঙ্কের পারিশ্রমিক নেওয়ার গুঞ্জনটি। ভারতীয় গণমাধ্যমগুলোর একাধিক প্রতিবেদন জানাচ্ছে, সিনেমাটির জন্য ‘বাহুবলি’ খ্যাত প্রভাস ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। এ খবর সত্য হলে পারিশ্রমিকের দিক দিয়ে প্রভাস রজনীকান্ত, সালমান খান, শাহরুখ খানের মতো সুপারস্টারদেরও ছাড়িয়ে গেছেন।

যা হোক, সিনেমা-সংশ্লিষ্ট কেউ অবশ্য এ ব্যাপারে মুখ না খোলায় রহস্য আরো ঘনীভূত হচ্ছে। আগে গণমাধ্যমের বিভিন্ন প্রতিবেদনে বলা হয়েছিল, ‘সাহো’র জন্য প্রভাস নির্দিষ্ট অঙ্কের পারিশ্রমিক পেয়েছেন। একাধিক ভাষায় নির্মিত সিনেমাটির লভ্যাংশের বড় একটি অংশ প্রভাস পাবেন, এমন সংবাদও এসেছিল আগের প্রতিবেদনগুলোতে।

এরই মধ্যে ‘সাহো’র শুটিং শেষ হয়েছে। শুটিং-পরবর্তী কাজ চলছে পুরোদমে। এর আগে ছবিটি ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু কারিগরি কাজে বিলম্বের জন্য এটি পিছিয়ে ৩০ আগস্ট নির্ধারণ করা হয়েছে। তেলেগু, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে।

নির্মাতারা এরই মধ্যে এ ছবির দুটি গান প্রকাশ করেছেন। ‘সাইকো সাঁইয়া’ ও ‘ইয়ে ছোটা নুভুন্না’ শিরোনামে গান দুটি ব্যাপক সাড়া ফেলেছে অন্তর্জালে। যদিও গান দুটি নিয়ে খেপেছেন তেলেগু ভাষাভাষী জনসাধারণ। তাদের অভিযোগ, গানগুলো সরাসরি হিন্দি থেকে অনুবাদ করা হয়েছে। অনেকে স্মরণ করিয়ে দিচ্ছেন, এটি তেলেগু ভাষার সিনেমা, হিন্দি নয়।

এদিকে, এর আগে গুঞ্জন শোনা যাচ্ছিল, ‘বাহুবলি’ খ্যাত নায়িকা আনুশকা শেঠিকেই বাস্তবের জীবনসঙ্গিনী করতে চলেছেন প্রভাস। তবে সে গুঞ্জন ফুঁ দিয়ে উড়িয়ে দিয়েছেন দুজনই। অবশেষে কিছুদিন আগে প্রকাশ্যে এসেছে প্রভাসের হবু স্ত্রীর পরিচয়। একটি প্রতিবেদন জানিয়েছে, যুক্তরাষ্ট্রনিবাসী জনৈক ব্যবসায়ীর মেয়ের সঙ্গে নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন প্রভাস। ‘সাহো’র মুক্তির পরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রভাস। গুঞ্জন ছড়িয়ে পড়লেও প্রভাস বা তাঁর পরিবারের কেউই এ নিয়ে মুখ খোলেননি। সূত্র : ইন্ডিয়া টুডে

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ