সোমবার , ২৬ আগষ্ট ২০১৯ |

ডেঙ্গু পরিস্থিতি ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২০ জন শনাক্ত

নিজস্ব প্রতিবেদক   শনিবার , ১০ আগষ্ট ২০১৯

আশীষ সাহা, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় ২৪ ঘন্টায় আরো ২০ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। গত শুক্রবার বেলা ১২টা থেকে শনিবার বেলা ১২ পর্যন্ত ওই রোগীরা শনাক্ত হন। এর মধ্যে বর্তমানে ৬৬ জন ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ব্রাহ্মণবাড়িয়ায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১৮১ জন। এর মধ্যে নিজ এলাকাতে আক্রান্ত হয়েছে আখাউড়া মসজিদ পাড়ার সাদ বিন এজাজ সুস্থ হয়ে বাড়ি গতকাল শনিবার সদর হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে গেছেন।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো. শাহ আলম জানান, এখানে প্রতিদিনই নতুন নতুন রোগী শনাক্ত হচ্ছে। ঈদ উপলক্ষে ঢাকা থেকে অনেক এলাকায় আসবেন বলে রোগীর সংখ্যা আরো বাড়বে। সেই অনুযায়ি সব ধরণের ব্যবস্থা নিয়ে রেখেছি। গতকাল শনিবার তিনি আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা ডেঙ্গু রোগীদের খোঁজ নেন বলে জানান।

এদিকে সংসদীয় এলাকা ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া উপজেলা) এর জন্য নিজ অর্থায়নে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি’র পাঠানো ডেঙ্গু রোগী নির্ধারণী চারশ’ কিট গতকাল শনিবার হস্তান্তর করা হয়েছে। আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগ আহবায়ক মো. তাকজিল খলিফা কাজল সংশ্লিষ্টদের হাতে এসব কিট তুলে দেন।

 সারা বাংলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ