সোমবার , ২৬ আগষ্ট ২০১৯ |

স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ম্যান সিটির দাপুটে শুরু

দেশকাল স্পোর্টস ডেস্ক:   শনিবার , ১০ আগষ্ট ২০১৯

ইংলিশ ফরোয়ার্ড রাহিম স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে হারিয়ে প্রিমিয়ার লিগে দারুণ সূচনা করেছে ম্যানচেস্টার সিটি। শনিবার প্রতিপক্ষের মাঠে ৫-০ গোলের বড় জয় পায় পেপ গুয়ার্দিওলার দল।

২৫তম মিনিটে লিগ চ্যাম্পিয়নদের এগিয়ে নেন গাব্রিয়েল জেসুস। ডান প্রান্ত দিয়ে কাইল ওয়াকারের ক্রসে ছোট ডি-বক্সের ভেতর থেকে ফ্লিক করে লক্ষ্যভেদ করেন ব্রাজিলের ফরোয়ার্ড। বিরতির পর আক্রমণের ধার বাড়ায় সিটি। তারই ধারাবাহিকতায় ৫১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ হয়। দ্রুত গতিতে ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে সামনে এগিয়ে কেভিন ডি ব্রুইনের বাঁয়ে বল পাঠান অরক্ষিত স্টার্লিংকে। সহজেই লক্ষ্যভেদ করেন ইংলিশ এই ফরোয়ার্ড।

দুই মিনিট পর আবারও স্বাগতিকদের জালে বল পাঠান জেসুস। তবে আক্রমণের সময়ে স্টার্লিং অফ-সাইডে থাকায় ভিএআর প্রযুক্তির সাহায্য নিয়ে গোল বাতিল করেন রেফারি। ৭৩তম মিনিটে এদেরসনের দৃঢ়তায় ব্যবধান কমাতে পারেনি ওয়েস্ট হ্যাম। দুই মিনিট পর রিয়াদ মাহরেজের উঁচু করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে জালে পাঠিয়ে ব্যবধান আরও বাড়ান স্টার্লিং।

৮৬তম পেনাল্টি থেকে দলের চতুর্থ গোলটি করেন জেসুসের বদলি হিসেবে নামা সের্হিও আগুয়েরো। তার স্পট কিক ঠেকিয়ে দিয়েছিলেন গোলরক্ষক। তবে পেনাল্টি কিক নেওয়ার সময়ে তার কোনো পা গোল লাইনে না থাকায় আবারও স্পট কিক নেওয়ার নির্দেশ দেন রেফারি। পরেরবার ভুল করেননি আর্জেন্টাইন ফরোয়ার্ড।

যোগ করা সময়ে হ্যাটট্রিক পূরণ করে দলকে বিশাল জয় এনে দেন স্টার্লিং।

 খেলাধুলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ