সোমবার , ২৬ আগষ্ট ২০১৯ |

ফ্যাশনেও স্বামী রণবীর সিংকে অনুকরণ!

দেশকাল বিনোদন ডেস্ক:   রবিবার , ১১ আগষ্ট ২০১৯

তারকাদের ফ্যাশন, বাড়ি, খাবার, সম্পর্ক, কাজ নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের হালহকিকত জানতে ব্যতিব্যস্ত থাকেন তাঁরা। তারকারাও যে তাঁদের নিরাশ করেন, তা কিন্তু নয়। ভক্তদের সামনে নিত্যনতুন উপায়ে শিরোনাম হন তাঁরা।

বলিউডে ব্যতিক্রম ও ঝটপট ফ্যাশনের জন্য রণবীর সিং বেশ পরিচিত। এখন মনে হচ্ছে, স্বামীর ফ্যাশন সচেতনতা দেখেই অনুপ্রাণিত হয়েছেন দীপিকা পাডুকোন। সম্প্রতি বিমানবন্দরে দীপিকার কিছু নতুন ছবি সে প্রমাণই দিচ্ছে। রণবীরের সঙ্গে যোগ দিতে লন্ডনে উড়ে যাওয়ার সময়ে বিমানবন্দরে দারুণ দেখাচ্ছিল দীপিকাকে। সাদা প্যান্টের সঙ্গে মিল রেখে তিনি একটি ঢিলেঢালা ওভারকোট পরিধান করেন। ছবি তোলার পুরোটা সময়ই হাসি ছিল অনিন্দ্যসুন্দরী এ অভিনেত্রীর মুখে।

দীপিকাকে আগামীতে ‘ছপাক’ সিনেমাতে দেখা যাবে।  ছবিতে এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগরওয়ালের জীবন ও সংগ্রামমুখর জীবন রুপালি পর্দায় তুলে ধরবেন দীপিকা। ছপাক সিনেমায় লক্ষ্মীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছবিতে তাঁর চরিত্রের নাম মালতী। ১৫ বছর বয়সে এসিড-আক্রমণের শিকার হন লক্ষ্মী। এ ছবির পরিচালক ‘রাজি’ খ্যাত মেঘনা গুলজার।

লক্ষ্মী আগরওয়াল বর্তমানে টিভি শো সঞ্চালিকা ও স্টপ এসিড অ্যাটাকের প্রচারক। সিনেমায় তাঁর জীবনসংগ্রাম ফুটিয়ে তোলা হবে। এতে দীপিকা ছাড়াও অভিনয় করছেন বিক্রান্ত ম্যাসেই। ২০২০ সালের জানুয়ারিতে মুক্তি পাচ্ছে ছবিটি।

বলিউডের নামকরা পরিচালক মেঘনা গুলজার। তাঁর নির্মিত জনপ্রিয় সিনেমার মধ্যে ‘তলোয়ার’, ‘রাজি’ ও ‘ফিলহাল’ উল্লেখযোগ্য। গত বছর মুক্তি পায় আলিয়া ভাট ও ভিকি কুশল অভিনীত ‘রাজি’, বক্স অফিসে এ ছবি ২৫০ কোটি রুপি আয় করে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ