বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯ |

দীপিকা-প্রিয়াঙ্কার ফলোয়ার বেশিরভাগই ভুয়া!

দেশকাল বিনোদন ডেস্ক:   রবিবার , ১১ আগষ্ট ২০১৯

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। ছবি : ইনস্টাগ্রাম

পৃথিবীর সেরা দশ তারকাদের মধ্যে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন অন্যতম, ইনস্টাগ্রামে যাঁদের অনুসরণকারীর বেশিরভাগই ভুয়া! ইনস্টিটিউট অব কনটেম্পোরারি মিউজিক পারফরম্যান্স (আইসিএমপি)-এর সাম্প্রতিক বিশ্লেষণ বলছে, ইনস্টাগ্রামে দীপিকা পাড়ুকোনের ফলোয়ারের তালিকার ৪৮ শতাংশই ভুয়া। সেরা দশে এ আবেদনময়ীর স্থান ছয়ে।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে আরো জানিয়েছে, ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা চোপড়ার অনুসরণকারীর ৪৬ শতাংশই ভুয়া, তাঁর স্থান দশম।  ফেসবুকের মালিকানাধীন ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে ৩৭.৯ মিলিয়ন ফলোয়ার দীপিকা পাড়ুকোনের। অন্যদিকে, একই মাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়ার অনুসরণকারী ৪৩.৬ মিলিয়ন। ভারতীয়দের মধ্যে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার প্রিয়াঙ্কার।

এই তালিকার শীর্ষে রয়েছেন জনপ্রিয় টক শো সঞ্চালক ইলেন ডিজেনারস, ইনস্টাগ্রামে যাঁর অনুসরণকারীর ৫৮ শতাংশই ভুয়া।
ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যার ওপর নির্ভর করে অনেক প্রতিষ্ঠান নিজেদের পণ্যের প্রচার করে। এক পোস্টের জন্য তাদের গুনতে কাড়ি কাড়ি অর্থ। কিছুদিন আগে খবরে প্রকাশ, ইনস্টাগ্রামে একটি প্রচারণামূলক পোস্টের জন্য প্রিয়াঙ্কা চোপড়া পান দুই লাখ ৭১ হাজার মার্কিন ডলার। আর ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি পান এক লাখ ৯৬ হাজার মার্কিন ডলার। --- হিন্দুস্তান টাইমস

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ