বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯ |

কমিশনারের ড্রয়ার ভেঙে ইয়াবা চুরি, কারাগারে কনস্টেবল

দেশকাল বিনোদন ডেস্ক:   বৃহস্পতিবার , ২২ আগষ্ট ২০১৯

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একজন সহকারী কমিশনারের কক্ষের ড্রয়ার ভেঙে মামলার আলামত হিসেবে রাখা ৫ হাজার ইয়াবা চুরি করে ধরা পড়েছেন একজন কনস্টেবল। সোহেল রানা নামের ৩৮ বছর বয়সী ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে রমনা থানায় একটি মামলা হয়েছে। আদালতের মাধ্যমে বুধবার তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের উপ- কমিশনার মো. মোখলেছুর রহমান।

কনস্টেবল সোহেল রানা পুলিশে চাকরি করছেন ১৮ বছর ধরে। গত কয়েক বছর ধরে তিনি আছেন গোয়েন্দা পুলিশ কার্যালয়ে। মানিকগঞ্জের দৌলতপুরের কাকনা গ্রামে তার বাড়ি। গেণ্ডারিয়া থানার এক মাদক মামলায় গত ৩০ জুলাই চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। আসামির কাছ থেকে ৫ হাজার ইয়াবা জব্দ করা হয়। মামলার আলামত হিসেবে সেগুলো রাখা হয় মিন্টো রোডে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে সহকারী কমিশনার মজিবর রহমানের কক্ষের একটি ড্রয়ারে।

গত ১৬ অগাস্ট রাতে ওই ড্রয়ার ভেঙে পাঁচ হাজার ইয়াবা চুরি হয়। পরদিন বিষয়টি জানাজানি হলে ক্লোজড সার্কিট ক্যামেরার ভিডিও দেখে কনস্টবল সোহেল রানাকে শনাক্ত করা হয়। পরে তার বাসায় জাজিমের নিচে ইয়াবাগুলো পাওয়া যায়। চুরির কাজে ব্যবহৃত একটি স্ক্রু ড্রাইভারও পাওয়া যায় সেখানে।


 ক্রাইম নিউজ থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ