রবিবার , ১৫ সেপ্টেম্বর ২০১৯ |

কেনিয়ায় ক্যামেরাবন্দি রণবীর-আলিয়া

দেশকাল বিনোদন ডেস্ক:   শনিবার , ০৭ সেপ্টেম্বর ২০১৯

অম্বানীর অ্যান্টিলিয়াতে গণেশ চতুর্থী কাটিয়ে লাভ বার্ডস রণবীর কপূর এবং আলিয়া ভট্ট উড়ে গিয়েছেন সুদূর কেনিয়া। ব্যস্ত দু’জনেই। তা সত্ত্বেও নিজেদের জন্য ঠিক সময় বার করে নেন ওই জুটি। কিছু দিন আগেই বেড়িয়ে এসেছেন ইউরোপ। তাঁদের ইউরোপ ট্রিপের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল সাইটে। এবারের গন্তব্য কেনিয়া।

বৃহস্পতিবার নিজের ইন্সটা আকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেন আলিয়া। ছবিতে দেখা যাচ্ছে ভোরের আলো গায়ে মাখছেন তিনি। খোলা চুলে হাত বোলাচ্ছে সকালের মিষ্টি রোদ। ক্যাপশনে আলিয়া লিখেছেন,“সকাল হয়েছে। সূচনা হয়েছে নতুন দিনের।”

কিন্তু ছবিতে তো কোথাও দেখা যাচ্ছে না রণবীর কে। তবে কি তিনি যাননি সঙ্গে? প্রশ্ন উঠতেই পারে। এখানেই চমক। পাপারাৎজির জাল বিছানো সর্বত্র। এক ফটোগ্রাফারের ক্যামেরায় একই সঙ্গে বন্দী হয়েছেন ওই দু’জন।আলিয়ার হাতে ডিএসএলআর ক্যামেরা। দু’জনের মুখেই মিষ্টি হাসি। এক সঙ্গে যে ভালই উপভোগ করছেন কেনিয়া ট্রিপ তা বেশ আঁচ করা যাচ্ছে।

কিছু দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ওই জুটির বিয়ে সংক্রান্ত নানা খবর উড়ে বেড়াচ্ছে। কেউ বলছেন এই বছরের শেষেই গাঁটছড়া বাঁধবেন তাঁরা। আবার কারও মতে তা গড়াবে পরের বছর। সে সব নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি রনবীর বা আলিয়া। আপাতত তাঁরা বুঁদ কেনিয়া ট্যুর-এ।  - সূত্র আনন্দ বাজার প্রত্রিকা

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ