রবিবার , ১৫ সেপ্টেম্বর ২০১৯ |

ইমরান-অবন্তিকার সংসারে ভাঙনের সুর

দেশকাল বিনোদন ডেস্ক:   রবিবার , ০৮ সেপ্টেম্বর ২০১৯

আট বছর সংসার করেছেন বলিউড অভিনেতা ইমরান খান ও তার স্ত্রী অবন্তিকা। কিন্তু এই যাত্রা এবার শেষ হতে চলেছে বলে গুঞ্জন উঠেছে। বেশ কয়েকদিন ধরে তাদের বিচ্ছেদের কথা শোনা যাচ্ছিল তবে এবার সেই কথাকে আরও উস্কে দিয়েছেন অবন্তিকা নিজেই।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে মার্কিনী সঙ্গীত শিল্পী মর্গান হারপারের একটি উদ্ধৃতি শেয়ার করেছেন আমির খানের ভাগ্নে অভিনেতা ইমরান খানের স্ত্রী অবন্তিকা মালিক। তাতে লেখা রয়েছে, ‘কিছু কিছু সময় ছেড়ে চলে যেতে হয়। চলে যাওয়ার সিদ্ধান্ত কখনই সহজ নয়। কিন্তু তা সত্ত্বেও চলে যেতে হয়। নিজেকে বিশ্বাস করাতে হয় তোমার সামনে আরও অনেক কিছু অপেক্ষা করছে।’

তার এই পোস্টেই অনেকে বলছেন এটাই তাদের বিচ্ছেদের প্রমাণ। এর আগে গত মে মাসে ইনস্টাগ্রামে নিজের নামের থেকে খান পদবি সরিয়ে ফেলেন অবন্তিকা। এরপরই তাদের সম্পর্কচ্ছেদের কথা আরও চাউর হয়।

তবে ‘খান’ পদবি সরিয়ে ফেলার পর অবন্তিকার মা বন্দনা মালিক অবশ্য মেয়ে ও মেয়ে জামাইয়ের সম্পর্কচ্ছেদের বিষয়টি উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু শুরু থেকে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করেননি ইমরান খান ও অবন্তিকা। দীর্ঘ দিন প্রেমের পর ২০১১ সালে বিয়ে করেন ইমরান-অবন্তিকা। ২০১৪ সালে জন্ম হয় তাদের কন্যা ইমারার।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ