রবিবার , ১৫ সেপ্টেম্বর ২০১৯ |

সেই জায়রার খোলামেলা পোশাক নিয়ে তুমুল বিতর্ক

দেশকাল বিনোদন ডেস্ক:   রবিবার , ০৮ সেপ্টেম্বর ২০১৯

গেল জুনে অভিনয় জগৎ থেকে বিদায় নিয়েছিলেন বলিউড অভিনেত্রী জায়রা ওয়াসিম। কারণ হিসেবে উল্লেখ করেছিলেন ইসলাম ধর্মাবলম্বী হিসেবে অভিনয় করা নাকি ধর্মের বিরুদ্ধাচরণ হচ্ছে। ইমান নষ্ট হবার কথাও জানান তিনি।

জায়রার কথায়, অভিনয় করা ইসলাম ধর্মাচরণের বিরুদ্ধে আঘাত হানে। আমার ‘ইমান’ এতে আঘাতপ্রাপ্ত হয়। এমন মন্তব্য করে অভিনয় ক্যারিয়ারের ইতি টানার সিদ্ধান্ত জানিয়ে ফেসবুকে লম্বা পোস্ট করেছিলেন ‘দঙ্গল’ খ্যাত এই অভিনেত্রী। তবে তার মাস দুয়েক পরে টরেন্টোর চলচ্চিত্র উৎসবে তাকে দেখে অবাক হয়েছেন বিনোদন জগতসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের অনুসারীরা।

আগামী ১৩ সেপ্টেম্বর টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে চলেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির। আর সেই উপলক্ষে প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার ও জায়রা ওয়াসিম পৌঁছেছেন টরেন্টোয়। সেখানের এক সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে প্রিয়াঙ্কার সঙ্গে পোজ দিয়েছেন জায়রা। অবসর কাটাচ্ছেন খোলামেলাভাবে। আর এতেই চটেছেন সমালোচকরা।

জায়রার উদ্দেশে একজন লিখেছেন, ইমান রক্ষার জন্য অভিনয় ছেড়েছ, এখন আবার ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিয়েছ,  ন্যাকামো করার জায়গা পাও না। ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ জায়রার শেষ ছবি। এর আগে দঙ্গল ও সিক্রেট সুপারস্টার সিনেমায় অভিনয় করে বেশ সুনাম কুড়িয়েছিলেন তিনি।

 বিনোদন থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ