বুধবার , ১৮ সেপ্টেম্বর ২০১৯ |

সবাই ঐকমত্য হয়েই সাদকে মনোনয়ন দিয়েছি : জিএম কাদের

অনলাইন ডেস্ক   সোমবার , ০৯ সেপ্টেম্বর ২০১৯

জাতীয় পার্টির (জাপা) মধ্যে কোনো মতভেদ নেই বলেই দাবি করেছেন দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ সোমবার দুপুরে বনানী কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলোচনাকালে তিনি এ দাবি করেন।

জিএম কাদের বলেন, ‘আমাদের দলের মধ্যে কোনো মতভেদ নেই। আমরা ঐক্যবদ্ধভাবে পার্টিকে শক্তিশালী ও ক্ষমতায় নেওয়ার জন্য কাজ করে যাচ্ছি এবং দল ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাচ্ছে।’ তিনি আরও বলেন, ‘আমরা ঐকমত্য হয়েই রংপুর-০৩ আসনের উপনির্বাচনে রাহগির আল মাহি এরশাদকে (সাদ এরশাদ) দলের মনোনয়ন দিয়েছি। এখানে কেন্দ্রীয় ও তৃণমূল নেতাকর্মী একত্রিত হয়ে দলের স্বার্থে কাজ করবে এবং আমরা জয়ী হবো ইনশাআল্লাহ।’

বাংলাদেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে উল্লেখ করে দলের চেয়ারম্যান বলেন, সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে কাজ করছে জাপা। জিএম কাদের আরও বলেন, জাতীয় পার্টিকে সুসংগঠিত ও শক্তিশালী করার জন্য আট বিভাগে সাংগঠনিক টিম কেন্দ্রীয় কমিটির নেতাদের নিয়ে গঠন করা হয়েছে। এই টিম তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী জেলায় জেলায় ঐক্যবদ্ধভাবে সংগঠনকে সু-সংগঠিত করবে।

এ সময় দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, সোলায়মান আলম শেঠ, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল, মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক নির্মল দাশ, শাহজাহান মানসুর, যুববিষয়ক সম্পাদক মঞ্জুরুল হক, যুগ্ম দপ্তর সম্পাদক এম.এ. রাজ্জাক খান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 রাজনীতি থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ