রবিবার , ১৫ সেপ্টেম্বর ২০১৯ |

দলকে ১০০ তে শূন্য দিলেন সাকিব

দেশকাল স্পোর্টস ডেস্ক:   সোমবার , ০৯ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশ দলকে ১০০ তে শূন্য দিলেন সাকিব। একই সঙ্গে দলের পারফরম্যান্সে হতাশ বিশ্বসেরা এই অলরাউন্ডার। দফায় দফায় বৃষ্টি ও দীর্ঘ সময় খেলা বন্ধ থাকার পরও আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে সোমবার ২২৪ রানের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে অধিনায়ক সাকিব বলেন, আউট হওয়ার পরই দল চাপে পড়ে। খারাপ খেলেই হেরেছি।  ধারাবাহিকভাবে ক্রিকেট খেলতে কোয়ালিটি ক্রিকেটার থাকতে হবে। ১ ঘণ্টা ১০ মিনিটের ব্যাটিংয়ের সময় আমি নার্ভাস ছিলাম। সাদা চোখে মনে হয়েছে ৭০ মিনিট ব্যাটিং করার সামর্থ্য নেই। আমাদের শিখতে হবে। তবে কবে যে শিখবে, জানি না।

টেস্টে জয় পেতে হলে আজ সোমবার পঞ্চম দিনে শেষ ৪ উইকেট নিয়ে বাংলাদেশকে করতে হতো আরও ২৬২ রান। ড্র করতে চাইলে আগের দিনের (রবিবার) শেষ বিকালের সঙ্গে পুরো পঞ্চম দিনটা (আজ) ব্যাট করতে হতো।

কিন্তু ৬ উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহের পর শেষ বিকালে বৃষ্টি বাগড়া দেয়ায় চতুর্থ দিন আর কোনো বল মাঠে গড়ায়নি। আর পঞ্চম দিনও সকাল থেকে বৃষ্টির কারণে খেলা শুরু হতে বিলম্ব হয়। তবে শেষ বিকালে খেলা আবারও শুরু হলে ৪ উইকেট হাতে রেখে বাংলাদেশের দরকার ছিল ১৮.৩ ওভার টিকে থাকা। কিন্তু শেষ পর্যন্ত পরাজয় বরণ করে টাইগাররা।

 খেলাধুলা থেকে আরোও সংবাদ

ই-দেশকাল

আর্কাইভ